অবতক খবর,৫ জুলাই,নিউ ব্যারাকপুর : নিউ বারাকপুর থানার পুলিশের বড় সড় সাফল্য। এক যুবকের অভিযোগের ভিত্তিতে শুক্রবার ভোরে নিউ বারাকপুর পুরসভার ৪ নং ওয়ার্ডের মেইন রোড ইস্টে ডাঃ বি সি রায় সরণী স্থিত এক ভাড়াটিয়ার বাড়িতে আচমকাই অভিযান চালিয়ে তিনটি আগ্নেয়াস্ত্র, ছয় রাউন্ড গুলি, প্রচুর এটিএম কার্ড, স্ট্যাম্প প্যাড, ডাইরি, চেক বই সহ বেশ কিছু নথি উদ্বার করে থানার কর্তব্যরত পুলিশ।

ধৃত দুষ্কৃতী হল সাদ্দাম হোসেন(৩৩)বাড়ি খড়দহ থানার পি কে রোডে এবং অপর জন সেখ সাহাবুল(৩২) বাড়ি হাওড়ার বাগনান থানার খাজ্জুতি বাইনান বাজার এলাকায়। দুজনকে গ্রেফতার করে। শুক্রবার দুষ্কৃতীদের মধ্যমগ্রাম সরকারি হাসপাতালে মেডিক্যাল করিয়ে ব্যারাকপুর আদালতে হাজির করা হলে দশ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত।

পুলিশ জানিয়েছে বৃহস্পতিবার রাতে এক যুবককের অভিযোগ ছয় জন অচেনা অজানা যুবক তাঁকে জামসেদপুরে চাকরি দেওয়ার নাম করে মাইকেল নগর শের ই পাঞ্জাব হোটেলে নিয়ে গিয়ে টাকা পয়সা চায় নতুন অফিসে নিয়োগ করার নাম করে। তারপর যুবক না দিতে পারলে তাকে রাস্তায় আগ্নেয়াস্ত্র দেখিয়ে চমকায় মারধর করে মাথায় বন্দুক ঠেকিয়ে গুলি করে দেবার হুমকি ভয় ভীতি দেখাতে শুরু করে। দুষ্কৃতীরা তারা পালিয়ে যায় অন্যত্র।

অভিযুক্ত যুবক থানায় অভিযোগ দায়ের করলে। থানার পুলিশ শুক্রবার ভোরে অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে এলাকায় ভাড়া বাড়ি থেকে দুজনকে গ্রেফতার করে। উদ্ধার হয় তিনটি দেশি আগ্নেয়াস্ত্র, তিন রাউন্ড গুলি, নয় টি মোবাইল, সহ এটিএম ডেবিট ক্রেডিট কার্ড স্ট্যাম্প প্যাড চেক বই ব্যাঙ্কের নথি ডাইরি নথি দুশো জনের ফোন নম্বর সহ দুটি বই উদ্বার করে।পুলিশ জানিয়েছে ডাকাতির উদ্দেশ্য ভাড়া বাড়িতে থেকে ছক কষেছিল। পুলিশ নিজেদের হেফাজতে নিয়ে তদন্তে নেমেছে।ভাড়াটিয়া কে ডেকে পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

জানা গিয়েছে চার থেকে ছয় জন পুরসভার ৪নং ওয়ার্ডে একটি ভাড়া বাড়িতে বসবাস শুরু করে। এক থেকে দেড় মাস ধরে। ভাড়া পিছু প্রতি মাসে পাচ হাজার টাকা করে। বাড়িতে ভাড়া নেয় ব্যবসার নাম করে।যে ঘটনা জানা গেলো তাতে বাড়িওয়ালা যথেষ্ট আতঙ্কিত।