DISTRICTS NATIONAL North 24 parganas POLITICS SOCIAL STATE West Bengal West Bengal

আধার সংশোধনীতে হয়রানির শিকার সাধারণ মানুষ।

অবতক খবর, উত্তর ২৪ পরগনা: এনআরসি ও এনপিআরের আতঙ্কে সাধারণ মানুষ ভিড় জমাচ্ছেন আধার সংশোধনী লাইনে। লম্বা লাইন বনগাঁ মূল পোস্ট অফিসের সামনে। চরম ভোগান্তিতে সাধারণ মানুষ। মঙ্গলবার ভোরের আলো ফুটতে দেখা যায় বনগাঁ পোস্ট অফিসের সামনে সাধারণ মানুষের লম্বা লাইন।  কারণ সংশোধন করতে হবে আধার কার্ডের ভুল। কেউ কেউ সোমাবার লাইনে দাঁড়িয়েছেন, কিন্তু  সোমবার কাজ না মেটায় রাত কাটাতে হয়েছে খোলা আকাশের নিচে। তারপর মঙ্গলবার আবারো লাইনে দাঁড়ানো।

ভুক্তভোগী মানুষের অভিযোগ মানুষের চাহিদার থেকে পরিকাঠামো যথেষ্ট কম যার ফলে দীর্ঘক্ষন লাইনে দাঁড়িয়েও কাজ হচ্ছে না।ভুক্তভোগীদের অভিযোগ, খুব ধীরগতিতে চলছে কাজ যার ফলে দীর্ঘ লাইনে দাঁড়াতে হচ্ছে সাধারণ মানুষকে।  এমনকি এনআরসি ও এনপিআর  এর আতঙ্কে আতঙ্কিত সাধারণ মানুষ যার ফলে তড়িঘড়ি সংশোধন করার জন্য ব্যাকুল হয়ে উঠেছে সাধারণ মানুষ।  গোপালনগর এর বাসিন্দা আসাদ আলী মন্ডল জানান ‘এনআরসির আতঙ্কে মানুষ তড়িঘড়ি লাইনে দাঁড়িয়ে কাজ মেটানোর চেষ্টা করছে কিন্তু সেই তুলনায় পোস্ট অফিসের পরিকাঠামো যথেষ্ট কম যার ফলে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থাকতে হচ্ছে’

বনগাঁ মুখ্য ডাকঘর এর পোস্টমাস্টার মনোরঞ্জন মাইতি অবশ্য পোস্ট অফিসের পরিকাঠামোর অভাব স্বীকার করে নেন। তিনি বলেন প্রতিদিন ৪০ থেকে ৪৫ টি আধার সংশোধন হচ্ছে এরপর দীর্ঘ লাইন থাকায় সাধারণ মানুষকে অপেক্ষা করতে হচ্ছে।

Leave a Comment

eight − 4 =

We would like to keep you updated with Latest News.