অবতক খবর,২৫ অক্টোবর: আবারও ফেনসিডিল উদ্ধারে বড়সড় সাফল্য পেল মুর্শিদাবাদের রানীনগর থানার পুলিশ। দুটি আলাদা আলাদা জায়গায় তল্লাশি চালিয়ে মোট ৮৩৪ বোতল ফেনসিডিল সহ তিনজন গ্রেফতার রানীনগরে। গোপন সূত্রে খবর পেয়ে,গতকাল রাতে রানীনগর থানার হারুডাঙা এলাকায় বিশেষ অভিযান চালায় পুলিশ।

সেই সময় হাসিবুল সেখ নামের এক ব্যক্তির কাছে তল্লাশি চালিয়ে ৩৮৫ পিস ফেনসিডিল উদ্ধার হয়। তার পরেই তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ি চর বাঁশগাড়া এলাকায়। হাসিবুল সেখের স্ত্রী জানান,”আমার স্বামী বিহারে কাজ করতো। মাত্র ১৫ দিন হল বাড়িতে এসেছে। গত রাতে কেও তাকে ডেকে নিয়ে গেছিল। বাড়িতে ছোট ছোট দুটি বাচ্চা রয়েছে। এখন কিভাবে সংসার চলবে তা বুঝতে পারছি না।”

পাশাপাশি সূত্র মারফত খবর পেয়ে রানীনগর থানার সীমান্তবর্তী ঘোষ ঘাট এলাকায় দুটি মোটর সাইকেল দাঁড় করিয়ে তল্লাশি করলে তাদের কাছ থেকে ২২৩ ও ২২৬ পিস ফেনসিডিল উদ্ধার হয়। সেই সাথে শরিফুল মোল্লা ও মুকবুল সেখ নামের দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছে থাকা দুটি মোটর সাইকেল এবং দুটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়। পুলিশ সূত্রে জানা যায়,তাদের দুজনের বাড়ি রানীনগর থানার রাজাপুর এলাকায়।

দুটি ঘটনায় মোট ৮৩৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। কি উদ্দেশ্যে তারা কোথায় ও ফেনসিডিল গুলো নিয়ে যাচ্ছিল তার তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি ধৃতদের সাত দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে লালবাগ কোর্টে তোলা হয়েছে।