অবতক খবর,২২ জুন: বিপদের মুখে আর্জেন্টিনার সমর্থকেরা,কানাডার ফুটবলার মোইসে বম্বিটোকে বর্ণবিদ্বেষী আক্রমণ করা হয়েছে বলে অভিযোগ।আর যুদ্ধ শুরু সেখানেই । শুক্রবার কোপা আমেরিকার প্রথম ম্যাচে মুখোমুখি হয় আর্জেন্টিনা এবং কানাডা। সেই ম্যাচে মোইসে ট্যাক্‌লগত বার কোপা আমেরিকা জিতেছিল আর্জেন্টিনা।

করেছিলেন মেসিকে। তার পর থেকেই কানাডার ফুটবলারকে বর্ণবিদ্বেষী আক্রমণ করা হচ্ছে।গত বার কোপা আমেরিকা জিতেছিল আর্জেন্টিনা।আর তারা এবার নতুন করে ময়দানে কানাডাকে হারিয়ে ২-০ গোলে জেতেন মেসিরা।

শনিবার ভোরে কোপা আমেরিকায় মুখোমুখি হয় চিলি এবং পেরু। দু’টি দলের মধ্যে পয়েন্ট ভাগ হয়ে যায়| এটাই তাদের প্রথম ম্যাচ ছিল এ বারের কোপায়। এই গ্রুপেই রয়েছে আর্জেন্টিনা এবং কানাডা।পেরুর পরের ম্যাচ কানাডার বিরুদ্ধে| ২৬ জুন হবে সেই ম্যাচ। চিলির পরের ম্যাচ আর্জেন্টিনার বিরুদ্ধে।

জানা যায় কানাডার ফুটবল সংস্থা ইতিমধ্যেই উত্তর এবং দক্ষিণ আমেরিকার ফুটবল সংস্থার কাছে অভিযোগ জানিয়েছে। তারা ফিফার কাছেও যাবে বলে জানা গিয়েছে। তদন্ত করা হবে ঘটনার। সমাজমাধ্যমে কোন কোন অ্যাকাউন্ট থেকে বর্ণবিদ্বেষী আক্রমণ করা হয়েছে, তা চিহ্নিত করা হবে।সেটাও হবে ওই দিনেই।