অবতক খবর,৯ সেপ্টেম্বর,জ্যোতির্ময় মন্ডল, পূর্ব বর্ধমান:মন্তেশ্বর ব্লকের মামুদপুর দুই নম্বর অঞ্চলের কাইগ্রাম ব্রহ্মপুর গ্রামের সহযোগিতায়

আমরা ক’জন ক্লাবের পরিচালনায়, ব্রহ্মপুর দোলতলার প্রাঙ্গণে চার দিনের নানান সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সার্বজনীন শ্রী শ্রী গনেশ পূজা অনুষ্ঠিত হয়।

পূজার উদ্যোক্তারা রাকেশ সামন্ত, ঋজু মোদক, জয় গোপাল তা, প্রসেনজিৎ কোনার ,দীপ ঘোষ, মিলন মালিক, সম্রাট কুন্ডুরা জানান ।

এই ব্রহ্মপুর চাষি ও হিন্দু প্রধানগ্রাম। এই গ্রামে দোল উৎসব,দুর্গাপূজা, সরস্বতী পূজা সহ দুই একটি পূজা ছাড়া এই গ্রামে আর কোন পূজার নাই বললেই চলে। তাই এখানকার মানুষজনদের আনন্দ উৎসাহ দেবার জন্য ব্রহ্মপুর গ্রামের কজন যুবক গ্রামের মানুষজনদের সঙ্গে আলোচনার সিদ্ধান্তে গণেশ দেবতা কে হিন্দুদের সমৃদ্ধি ও সৌভাগ্যের দেবতা মনে করে এই পূজাকে সার্বজনীন ভাবে গণেশ পূজার আয়োজন করা হয় আমরা কজন ক্লাবের পরিচালন।

ভাদ্র মাসের গণেশ চতুর্থী তিথির শুক্লপক্ষে গত শনিবার থেকে চার দিনের এই গণেশ উৎসব পালিত হয়। মামুদপুর দুই নম্বর অঞ্চলের গ্রাম পঞ্চায়েতের ব্রহ্মপুর দোলতলায় গণেশ পূজার তৃতীয় দিনে আজ সোমবার পূজার মন্ডপ প্রাঙ্গনে এলাকার প্রায় তিন থেকে চার হাজার মানুষজনদের বসিয়ে দুপুরে অন্ন ভোগ খাওনোর ব্যবস্থা গ্রহণ করে পুজোর উদ্যোক্তারা।