অবতক খবর,২০ অক্টোবর: প্রায় ১৯ ঘন্টা পর তলিয়ে যাওয়া শিশুর মৃতদেহ উদ্ধার হল। মৃতের নাম আবীর অঙ্কুর, বয়স ৬ বছর। জানা যায়, গতকাল দুপুর ১ টা নাগাদ দুবরাজপুর ব্লকের লোবা পঞ্চায়েতের হিংলো নদীতে বাবার সাথে স্নান করতে এসে তলিয়ে যায় ঐ শিশু। স্থানীয় সূত্রে খবর, লোবা পঞ্চায়েতের জোপলাই গ্রামের বাসিন্দা গোপীনাথ অঙ্কুর তাঁর ছেলেকে নিয়ে হিংলো নদীতে স্নান করতে এসেছিলেন।

কিন্তু তার বাবা শিশুটিকে রেখে মিনিট পাঁচেক মাঠের দিকে যেতেই এই বিপত্তি ঘটে। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করার পরও শিশুটির খোঁজ পাওয়া যায় নি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দুবরাজপুর থানার পুলিশ এবং দুবরাজপুর ব্লক প্রশাসন। সেখানে ব্লক বিপর্যয় মোকাবিলা টিম শিশুটির খোঁজে নামে। কিন্তু রাত পেরিয়ে গেলেও তাকে পাওয়া যায়নি।

আজ সকালে রাজ্য পুলিশের বিপর্যয় মোকাবিলা টিম এসে হিংলো নদীতে নামে। তবে তার আগেই খবর আসে অজয় নদীর বাবুপুর ঘাটে ঐ শিশুর মৃতদেহ জলে ভাসতে দেখা যায়। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি শিশুটিকে নদী থেকে উদ্ধার করেন। কান্নায় ভেঙে পড়েন মৃত শিশুর পরিবারের লোকজন। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। দুবরাজপুর থানার পুলিশ মৃতদেহটি দুবরাজপুর গ্রামীন হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ময়না তদন্তের জন্য সিউড়ি সদর হাসপাতালে পাঠানো হয়।