EDUCATION Uttar Dinajpur

নিখিল বঙ্গ শিক্ষক সমিতির ইসলামপুর জোনাল কমিটি আয়োজিত ” মাধ্যমিক মকটেস্ট” এর ফলাফল প্রকাশ

নিজস্ব সংবাদদাতা::অবতাক খবর :: ইসলামপুর::২রা ডিসেম্বর ::নিখিল বঙ্গ শিক্ষক সমিতির ইসলামপুর জোনাল কমিটি আয়োজিত ” মাধ্যমিক মকটেস্ট” -এর ফলাফল প্রকাশ ও শিক্ষার্থী সহায়তা শিবির এবং অভিভাবক সভা অনুষ্ঠিত হলো রবিবার ক্ষুদিরামপল্লী সুকান্ত স্মৃতি বিদ্যাপীঠে । এবারের মকটেস্টের ফলাফলে প্রথম-অঙ্কিতা বিশ্বাস,দ্বিতীয়-জ্যোতিষ্ক চৌধুরী, তৃতীয়-তৃষা সাহা।

এদিনের ফলাফলের ভিত্তিতে প্রথম ২০ জনকে বিশেষ কোচিং ক্লাস আগামী ২৬শে ডিসেম্বর থেকে-৩১ শে ডিসেম্বর পর্যন্ত দেওয়া হবে।এদিন এই শিবির উদ্বোধন করেন ইসলামপুর হাসপাতলের সুপার ডাঃ নারায়ন মিদ্যা।

তিনি তার বক্তব্য দিতে গিয়ে জানান,এসময়ে অভিভাবকদের ছেলেমেয়েদের সাথে বন্ধুর মতো ব্যবহার করা উচিত।তাদের উপর অহেতুক চাপ সৃস্টি করা উচিৎ নয়।তাদের খাদ্য -খাবারের উপর বিশেষ নজর দেওয়া দরকার।

তার বক্তব্যের বেশিরভাগ অংশই ছিল ছাত্র-অভিভাবক সম্পর্ক কেন্দ্রিক।প্রচুর মাধ্যমিক পরীক্ষার্থী ও অভিভাবক -অভিভাবিকা এই শিবিরে অংশগ্রহণ করেন। বিভিন্ন বিষয়ের অভিজ্ঞ শিক্ষকমন্ডলী এই শিবিরে ছাত্র ছাত্রীদের পরীক্ষা ভীতি কাটিয়ে সঠিকভাবে পরীক্ষা দেওয়ার ব্যাপারে পরামর্শ দেন।ববিগত বছর গুলিতে এই কর্ম সুচির পর পড়ুয়াদের ফলাফল অনেক ভালো হয়েছে বলে জানান সংস্থার পক্ষে গৌতম বর্মণ।

 

Leave a Comment

fourteen − 2 =

We would like to keep you updated with Latest News.