অবতাক খবর, সংবাদদাতা ::  মুর্শিদাবাদের লালবাগ রেজিস্ট্রি অফিস মাঠে 03:28 মিনিটে মঞ্চে বক্তব্য রাখতে ওঠেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ।  মঞ্চ থেকে সরাসরি নাম না করে বলেন রাজ্যে রাক্ষসীর শাসন চলছে। বেশিদিন সরকারে থাকলে সব খেয়ে নেবে বলে তিনি বলেন।মুর্শিদাবাদে সাতটি পুরসভার ভোট হতে চলেছে।

পুরসভা ভোটকে লক্ষ্য রেখে পৌরসভার বুথ কমিটি সদস্যদের নিয়ে আলোচনা সভা করলেন। গত লোকসভা ভোটে জেলা থেকে বিজেপি ভালো সাফল্য পেয়েছে। মুর্শিদাবাদের সংখ্যালঘু মা বোনেদের নিয়ে বিভাজন সৃষ্টি করার চেষ্টা চালাচ্ছে। সি এ নিয়ে টিএমসির সঙ্গে বিরোধী দলগুলি দাঙ্গা বাধানোর চেষ্টা চলছে।

0মুর্শিদাবাদ জিয়াগঞ্জ গুলি চলেছে। তিনি এও বলেন মমতার গর্ব ছবি লাগিয়ে প্রচার চালানো হচ্ছে তিনি কিছু লোককে নিয়ে হাঁটছেন। যে মহিলা 24 ঘন্টা মিথ্যা বলে মহিলাদের সম্মান দেয় না। টিএমসি সরকারের লোকেরা দিনের পর দিন লুটপাট চালাচ্ছে। লোন নিতে গেলে টিএমসি অফিসে লাইন দিতে হচ্ছে এবং পুলিশকে দিয়ে মিথ্যা মামলায় বিজেপি কর্মীদের ফাঁসানো হচ্ছে। এর আগে পঞ্চায়েত ভোটে এই পুলিশ কে কাজে লাগিয়ে বহু কর্মীকে নমিনেশন পর্যন্ত করতে দেওয়া হয়নি।

দীলিপবাবু পরিষ্কার বলেন এবার পঞ্চায়েতের মত করতে গেলে এলআইসি করিয়ে লুট করতে আসবেন, কাউকে ছেড়ে কথা বলবে না। টিএমসি শ্যাওলার মতো ছোট পার্টি একবার এদিক একবার ওদিক দিনের পর দিন উনার দলের এমএলএ এমপিরা পাঠি ছেড়েপালাচ্ছেন টিএমসি পার্টিতে যারা দাসত্ব করছেন, সেইসব কর্মীদের মুক্তি দিতে হবে। এবং তিনি বলেন যে পুলিশ বিনা দোষে কেশ দিচ্ছে তাদের চিনে রাখুন।

মোদি আমলে কেউ ছাড় পাবে না। চমকে আনন্দে থাকতে পারবেন না।সংখ্যালঘুদের ভয় দেখানো হচ্ছে বিজেপি করলে খুন করে দেওয়া হবে বলে তিনি জানান গুজরাট কে দেখুন সংখ্যালঘু মানুষ বাস করে।

তিনি এও বলেন একুশে বিধানসভায় টিএমসি সাফ হয়ে যাবে। এবং কেন্দ্র সরকার চব্বিশে নির্বাচনে ৪০০ সিট পাবে। মাস্টারমশাইরা এসএসকে এমএসকে প্যারা টিচাররা রাস্তায় নেমে আন্দোলন করছে কারণ সামান্য বেতনে এই দুর্মূল্যের বাজারে তাদের সংসার চালাতে হচ্ছে। কোন আইপিএস আইএএস অফিসারদের সম্মান নাই ,এই রাজ্যে দিদিমনির একদিকে আইপিএস অন্যদিকে আইএস এস বসে আছে। মুর্শিদাবাদ জেলায় শুভেন্দু অধিকারী এসে উৎপাত করছে। পশ্চিমবঙ্গ সরকার মা-বোনদের ইজ্জত এর দাম 40,000-50,000 এক লাখ টাকা পর্যন্ত দিচ্ছেন। তিনি জানান পৌরসভার থেকেই পরিবর্তন আনতে হবে। দিদিমণি কথায় লন্ডন করবেন বলেছিলেন এখন আফগানিস্তান হয়ে গেছে। পুলিশ যদি ভয় দেখায় মারপিট করতে আমরা অভ্যস্ত হয়ে গেছি। দিল্লিতে মোদি সরকার ,পশ্চিমবঙ্গ তো মোদি সরকার চাই। 1 কোটি মেম্বারশিপ করার কথা ঘোষণা হলেও 98000 লক্ষ্য পার হয়ে গেছে। এবং বহু তৃণমূল কংগ্রেস কর্মী বৃন্দ আজ এই মঞ্চে বিজেপিতে যোগদান করলেন।