অবতক খবর,১০ ফেব্রুয়ারি : ফের শহরে বিপুল নগদ টাকা উদ্ধার। এবার দক্ষিণ কলকাতার প্রাণকেন্দ্র গড়িয়াহাট থেকে উদ্ধার করা হল প্রায় ১ কোটি টাকা। গড়িয়াহাটে একটি গাড়ি থেকে এই বিপুল নগদ টাকা উদ্ধার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে দু’জনকে।

বুধবার বিকেলে কোটি টাকা উদ্ধার করা হয় বালিগঞ্জ থেকে। এবার স্থান গড়িয়াহাট। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখা ও এসটিএফের গোয়েন্দারা যৌথভাবে একটি অভিযান চালায়।গড়িয়াহাট মোড়ের কাছে একটি গাড়ি আটক করা হয়। সেই গাড়ি থেকে প্রায় ১ কোটি টাকা উদ্ধার করা হয়।এই ঘটনায় গাড়ির চালক দুলাল রায় ও মুকেশ সারস্বতকে গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে, দুলাল রায়ের বাড়ি বেলগাছিয়া। মুকেশের বাড়ি কলকাতার যমুনালাল বাজার স্ট্রিটে। তবে তিনি রাজস্থানের। তদন্তকারীদের অনুমান, এই টাকার সঙ্গে হাওয়ালার যোগ রয়েছে।

তবে গোয়েন্দা সূত্রে খবর, তাদের কাছে গাড়ির নম্বর ছিল। সঙ্গে খবর ছিল, গাড়িতে বিপুল পরিমাণে টাকা নিয়ে যাওয়া হচ্ছে। এই তথ্যের ভিত্তিতেই এসটিএফ ও কলকাতা পুলিশের গুন্ডাদমন শাখার গোয়েন্দারা সাড়ে ৬টা নাগাদ গাড়িটিকে গড়িয়াহাট মোড়ের কাছে আটকায়।