অবতক খবর,৯ সেপ্টেম্বর: বিধানসভা নির্বাচনের আগেই কংগ্রেসের বড়সড় ভাঙ্গন চোপড়ায়। আপনাদের আবারো জানিয়ে দিই বিধানসভা নির্বাচনের আগেই বড়সড়ো ভাঙ্গন চোপরায় কংগ্রেসের । এবার কংগ্রেস ছেড়ে তৃণমূল কংগ্রেসের যোগদান করলেন চোপড়া ব্লক কংগ্রেসের মহিলা সভানেত্রী মুসকান পারভীন ।

আজ চোপড়া ব্লকের মাঝিয়ালী পঞ্চায়েত অফিসের সামনে তৃণমূলের একটি যোগদান সভা ছিল আজকের যোগদান সভায় উপস্থিত ছিলেন চোপড়ার বিধায়ক হামিদুর রহমান । চোপড়া পঞ্চায়েত সমিতির সভাপতির প্রতিনিধি গোপাল চন্দ্র ভৌমিক । পঞ্চায়েত সমিতির সহকারি সভাপতি ফজলুল হক । চোপরা ব্লক মহিলা সভানেত্রী আসমা তারা বেগম । মাজিয়ালী অঞ্চলের প্রধান ও উপপ্রধান সহ মাঝিয়ালি অঞ্চলের উচ্চ নেতৃত্বরা সকলেই উপস্থিত ছিলেন । আজকের এই জইনিং সভা থেকে চোপড়ার বিধায়ক হামিদুল রহমান জানিয়েছেন মুসকান একজন ভালো মেয়ে তাকে ভুল বুঝিয়ে এতদিন কংগ্রেসে রাখা হয়েছিল এখন সে তার নিজের ভুল বুঝতে পেরেছে এবং তৃণমূল কংগ্রেসের আজ সে জয়নিং করল ।

পাশাপাশি মুসকান পারভীন জানিয়েছেন আমার ভুল আমি বুঝতে পেরেছি এবং আমি ভুল পথে এতদিন ছিলাম। আমি মমতা ব্যানার্জির যে একাধিক প্রকল্প রয়েছে এই প্রকল্প গুলোর দিকে দেখেই আজ থেকে আমি তৃণমূল কংগ্রেসে সাধারণ মানুষের হয় কাজ করব।