অবতক খবর,৫ জুলাই: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করার অভিযোগ উঠল তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। অভিযুক্ত যুবক প্রসূন সরকার উত্তর ব্যারাকপুর পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর। ইছাপুর আনন্দমঠ এ ব্লকের বাসিন্দা ওই তৃণমূল কাউন্সিলর ।

ঘোলা থানার সোদপুর নাটাগড়ের বাসিন্দা প্রতারণার শিকার ওই যুবতী শুক্রবার ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন। জানা গিয়েছে, ২০২১ সালে ইছাপুরের রাস্তায় একটি কুকুর অসুস্থ হয়ে পড়েছিল। তখন প্রসূন সরকার পশুপ্রেমী ওই যুবতীকে ডাকেন। ইছাপুরে এসে ওই যুবতী কুকুরটিকে সুস্থ করে তোলেন। সেই থেকে প্রসূনের পরিচয় ঘোলার ওই যুবতীর।

পরবর্তীতে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যুবতীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে একাধিকবার সহবাস করে প্রসূন। এখন সে বিয়ে করতে অস্বীকার করছে। প্রতারক যুবকের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন ওই যুবতী।

যদিও এই বিষয়ে কিছুই তাঁর জানা নেই বলে দাবি করলেন উত্তর ব্যারাকেপুর পুরসভার পুরপ্রধান মলয় ঘোষ। পুরপ্রধান বলেন, বিষয়টি তিনি প্রথম শুনলেন। যার বিরুদ্ধে অভিযোগ উঠেছে তাকে তিনি ডেকে জিজ্ঞাসাবাদ করবেন।