অবতক খবর,৮ নভেম্বর: বুধবার সকালে নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ

*১. অভিষেক বন্দোপাধ্যায়কে ইডি-র তলব*

নতুন কিছু আছে নাকি? অনেককেই ডাকছেন।

*২. মহুয়া মিত্র ইস্যুতে পাশে কংগ্রেস*

কংগ্রেসের পুরানো উনি। তৃণমূল ভাবছে ওনার বিরুদ্ধে যদি ব্যাবস্থা নেওয়া হয় তাহলে কংগ্রেসে চলে যাবেন। দেশের রাজনীতি, সংসদ কে যারা অপমান করছে তাদের মানুষ ক্ষমা করবে না।

*বকেয়া টাকা পেল রাজ্য*

সব সময় টাকা পায়, নিয়মিত পায়, কিন্তু সেই টাকার কোনও হিসেব যায় না। কোথায় টাকা যায় সেটা জানা যায় না তাই মাঝে মধ্যে কেন্দ্র কিছু কড়াকড়ি করে। গরীব মানুষের জন্য যে টাকা কেন্দ্র পাঠাচ্ছে সে টাকা লুট হয়ে যাবে। কেন্দ্র তো চুপচাপ বসে দেখতে পারেনা! এরা চিৎকার চেঁচামেচি করে আর জোর করে টাকা নিতে যায়। কথায় বলে চোরের মায়ের বড় গলা। যে চুরি করে সেই বেশি চিৎকার করে! এরা দেখাচ্ছে সাধারণ মানুষের জন্য লড়ছে, আসলে এরা টাকা চুরি করে নিচ্ছে। এসসি এসটি মাইনরিটির হকের টাকা এরা চুরি করে নিচ্ছে। সেটা জলের টাকা হোক রাস্তার টাকা বা আবাস যোজনার হোক বা ১০০ দিনের টাকা!

*অভিষেক মমতা বন্দ্যোপাধ্যায়র কেন্দ্রকে হুশিয়ারির পর এই বকেয়া টাকা দিল কেন্দ্র*

সরব হন, নীরব হন কেন্দ্র প্রত্যেককে টাকা দেবে। চুরি সব থেকে বেশি এখানে হচ্ছে, কোন হিসেব যাচ্ছে না! এখানে হিসেব না দেখিয়ে চোখ দেখানো হয়! এটাই হল আপত্তির কথা। সাধারণ মানুষের হক মারা হচ্ছে। উন্নয়ন হচ্ছে না। গত বছর পূজোর আগে যে রাস্তা খারাপ ছিল এ বছর পূজো পেরিয়ে গেল সে রাস্তা খারাপই রয়েছে! টাকা যায় কোথায়? নতুন কোন রাস্তা হয়না!

*অনুপম হাজরা প্রসঙ্গ*

উনি কেন্দ্রীয় নেতা, যে তথ্যগুলো ওনার কাছে আছে যারা এখানকার দায়িত্বে আছেন তাদের জানালে সমাধান হবে।