অবতক খবর :: রায়গঞ্জ ::    ৪০০ গ্রাম নিষিদ্ধ ব্রাউন সুগারসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করল রায়গঞ্জ থানার পুলিশ। ধৃতদের নাম রাহুল মিত্র, স্বপন দাস ও সুজন পাল। তাদের প্রত্যেকের বাড়ি রায়গঞ্জ থানা এলাকায়। পুলিশের দাবী ওই পরিমাণ ব্রাউন সুগারের দাম আনুমানিক দাম ৫ লক্ষ টাকা। ধৃতদের এদিন রায়গঞ্জ আদালতে তোলা হয়েছে। তদন্তের স্বার্থে পুলিশি হেফাজতে নেওয়া হবে অভিযুক্তদের। তাদের সঙ্গে আন্তর্জাতিক মাদক চক্রের সদস্যদের যোগাযোগ থাকার সম্ভাবনা রয়েছে বলে মনে করা হচ্ছে। রায়গঞ্জ থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ এলাকায় বিভিন্ন যুব সম্প্রদায়ের মধ্যে ব্রাউন সুগার বিক্রি করার জন্য একটি আন্তর্জাতিক চক্র সক্রিয় হয়েছে এমন অভিযোগ বারবার তাদের কাছে আসছিল। এ বিষয়ে তদন্ত করতে নেমে পুলিশ গতকাল বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এরপরই সূত্র মারফত খবর পেয়ে রায়গঞ্জের এফসিআই মোড় এলাকায় এক যুবককে ধরে ফেলেন তারা। তাকে জিজ্ঞাসাবাদ করার পর আরো দুই যুবককে গ্রেপ্তার করতে সক্ষম হয় রায়গঞ্জ থানা পুলিশ।

ধৃতদের কাছ থেকে একটি মোটর বাইক ৫০ গ্রাম ব্রাউন সুগার এবং ব্রাউন সুগার মাপার যন্ত্র উদ্ধার করেছে পুলিশ। তাদের সঙ্গে ভুটান এবং পার্শ্ববর্তী রাজ্যের ব্রাউন সুগার ডিলারদের যোগাযোগ থাকার সম্ভাবনা প্রাথমিকভাবে পাচ্ছে রায়গঞ্জ থানার তদন্তকারী অফিসাররা। পুরো ঘটনার সঙ্গে আন্তর্জাতিক যোগাযোগ থাকার সম্ভাবনা দেখছে তদন্তকারীরা।

এ বিষয়ে রায়গঞ্জ পুলিশ সুপার সুমিত কুমার বলেন আমরা ব্রাউন সুগার সহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছি। তাদের সঙ্গে আন্তর্জাতিক পাচার চক্রের যোগাযোগ থাকতে পারে বলে মনে করা হচ্ছে। তাদের পুলিশি হেফাজতে নিয়ে তদন্ত করা হবে।