অবতক খবর,১০ ফেব্রুয়ারিঃ মদ খাওয়াকে কেন্দ্র উত্তপ্ত সামসেরগঞ্জের অন্তরদীপা, বোমাবাজির অভিযোগ, ঘটনাস্থল থেকে তাজা বোমা উদ্ধার পুলিশের।

মদ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের গন্ডগোলে উত্তপ্ত হয়ে উঠলো মুর্শিদাবাদের সামসেরগঞ্জের উত্তর অন্তরদীপা গ্রাম। বৃহস্পতিবার গভীর রাতে গন্ডগোলের একপর্যায়ে বোমাবাজি করা হয় বলেও অভিযোগ। রাতেই খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় সামসেরগঞ্জ থানার পুলিশ। তারপরেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বোমাবাজির ঘটনায় কেউ জখম না হলেও এলাকায় চাপা উত্তেজনার সৃষ্টি হয়েছে। এদিকে রাতেই অন্তরদীপা গ্রাম থেকে চারটি তাজা বোমা উদ্ধার করেছে মুর্শিদাবাদের সামসেরগঞ্জ থানার পুলিশ। বসানো হয়েছে পুলিশ পিকেট। খবর দেওয়া হয়েছে বোম স্কোয়াড টিমকে।

স্থানীয় বাসিন্দাদের দাবি, সামসেরগঞ্জের অন্তরদীপা গ্রামের শেষ প্রান্তের একটি মাঠের মধ্যে বসে মদ খাচ্ছিলেন স্থানীয় কয়েকজন ব্যক্তি। সেসময় সেই রাস্তা দিয়ে বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন এক ব্যক্তি। অভিযোগ, বাইকের লাইট মদ্যপদের চোখে পড়তেই কার্যত ক্ষিপ্ত হয়ে উঠেন তারা। তারপরেই শুরু হয় গন্ডগোল। স্থানীয় ডিলার সেরাজুল ইসলাম এবং তৃণমূলের মেম্বার মর্তুজ আলি বংশের মধ্যে লড়াইয়ে এক পর্যায়ে বোমাবাজি করা হয় বলেও অভিযোগ। বোমাবাজির ঘটনায় একে অপরের দিকে অভিযোগের আঙ্গুল তুলেছেন দুই পক্ষ। ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌছায় সামসেরগঞ্জ থানার পুলিশ। ঘটনাস্থল থেকে চারটি তাজা বোমা উদ্ধার করে পুলিশ। রাতেই পরিস্থিতি একেবারেই স্বাভাবিক হয়ে যায় বলেই দাবি পুলিশের। বোমাবাজির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে বলেই জানিয়েছে পুলিশ। পুরো ঘটনার তদন্ত করে দেখছে সামসেরগঞ্জ থানার পুলিশ।