অবতক খবর,১৯ অক্টোবর,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমান: একটি খালি ডাম্পার কে ওভারটেক করতে গিয়ে, ডাম্পারের পেছনেই সজোরে ধাক্কা মারলো যাত্রীবাহী বাস। আহত হয়েছে বাসের কয়েক জন যাত্রী । ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ায় মন্তেশ্বরের খাদরা মোড় এলাকায়। দূর্ঘটনার ঘিরে তীব্র যানজটের সৃষ্টি হয় মালডাঙ্গা-মেমারি রাস্তায়। ব্যাহত হয় যানচলাচল। খবর পেয়ে ঘটনাস্থলে আসে মন্তেশ্বর থানার পুলিশ আধিকারিকরা।

দুর্ঘটনায় কয়েকজন বাসযাত্রী আহত হন বলে জানান স্থানীয়রা। তবে বরাত জোরে বড়সড়ো দুর্ঘটনা থেকে রেহাই পেয়েছেন যাত্রীরা। স্থানীয় সূত্রে খবর, মালডাঙ্গা থেকে মেমারির দিকে আসছিল যাত্রীবাহী বাসটি অত্যন্ত দ্রুতগতিতে। মন্তেশ্বরের খাদরা মোড়ের কাছে একটি ডাম্পার কে অতিক্রম করতে গিয়ে, নিয়ন্ত্রণ হারিয়ে ডাম্পারের পেছনে ধাক্কা মারে বাসটি। দুর্ঘটনার ফলে বাসের সামনের অংশ দুমড়ে মুছে যায়। ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন বাসে থাকা যাত্রীরা।

দুর্ঘটনার জেরে সাময়িক ব্যাহত হয় মালডাঙ্গা-মেমারি রাস্তায় যান চলাচল। খবর পেয়ে ঘটনাস্থলে আসে মন্তেশ্বর থানার আইসি বিপ্লব কুমার পতি ও মন্তেশ্বর থানার পুলিশ অফিসার। দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করে মন্তেশ্বর থানার পুলিশ অফিসাররা।