অবতক খবর :: মুর্শিদাবাদ ::     মুর্শিদাবাদ জেলা শাসকের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুলে স্বরাষ্ট্রমন্ত্রক এবং মুখ্যমন্ত্রীকে চিঠি পাঠালো মুর্শিদাবাদ জেলা কংগ্রেসের পক্ষ থেকে।

অভিযোগ বর্তমানে ভাইরাস মোকাবিলায় পুরো রাজ্য জুড়ে সচেতন ও তার একাধিক কর্মসূচি রাজ্য সরকার গঠন করছে কিন্তু মুর্শিদাবাদ জেলায় সচেতনতামূলক কর্মসূচি ও সতর্কবার্তা দিয়েও সচেতন হচ্ছেন না সাধারণ মানুষ। এছাড়াও লকডাউন পরিস্থিতিতে জেলার বিভিন্ন প্রান্তে অনাহারে রয়েছে বহু মানুষ। তাদের সঠিক খাবারের দাবি সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে জেলা কংগ্রেসের মুখপাত্র জয়ন্ত দাস ও বিধানসভার মুখ্য সচেতক মনোজ চক্রবর্তী আজ একটি বৈঠক করলেন। জেলাশাসকের দপ্তরে একটি স্মারকলিপি প্রদান করলেন এবং দেশের এই সংকটময় পরিস্থিতিতে জেলার সুযোগ সুবিধার বিষয়ে আলোচনা করলেন। কিন্তু সেখানে জেলাশাসক ও এডিএম-র কোন প্রতিক্রিয়া না দিয়েই চলে যেতে বলেন।

কংগ্রেসের অভিযোগ কেন জেলাশাসক জেলার কোন বিষয়ে কথা বলছেন না। জেলার বিভিন্ন জায়গায় অনাহার পরিস্থিতির সৃষ্টি হয়েছে। কংগ্রেস কার্যালয়ে একটি সাংবাদিক বৈঠক করে জেলাশাসকের বিরুদ্ধে একাধিক চাঞ্চল্যকর অভিযোগ তুলে সরব হন মুর্শিদাবাদ জেলা কংগ্রেস নেতৃত্ব।