অবতক খবর , রাজ্ , হাওড়া :- রুফসার খাতুন এর আকস্মিক মৃত্যুকে কেন্দ্র করে হাওড়া চুনাভাটির মোড়ের কাছে পোদরা মোড়ে রাস্তা অবরোধ করে স্থানীয় বাসিন্দারা। রুফসার খাতুন এর আকস্মিক মৃত্যুকে কেন্দ্র করে হাওড়া চুনাভাটির মোড়ের কাছে পো দ রা মোড়ে রাস্তা অবরোধ। গত ৫ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ মেয়েটি ।

পো দ রা বস্তির কাছে নিবাস, আর সেখানেই এক পুকুরে তে মেয়েটির মৃতদেহ পাওয়া যায়। অবরোধ চলছে ২ ঘণ্টা ধরে। নিষ্পত্তি না হওয়া পর্যন্ত অবরোধ চলবে এমনটাই দাবি এলাকার মানুষের। ঘটনা স্থলে উপস্থিত মধুসূদন মুখার্জি নাজিরগঞ্জ থানা টিপু দাস এবং এসিপি কামারুজ্জামান মোল্লা।

প্রসঙ্গত গত ৫ ই জানুয়ারি থেকে ওই কলেজছাত্রী নিখোঁজ ছিল। গত শনিবার দুপুরে বাড়ি থেকে ১০০ মিটার দূরে একটি পুকুরে ওই কলেজ ছাত্রীর দেহ ভাসতে দেখা গেলে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। সাঁকরাইল এর পোদরা এলাকার বিএসসি তৃতীয় বর্ষের কলেজ ছাত্রী রুখসার খাতুন(২২)। গত ৫ ই জানুয়ারি সন্ধ্যেবেলায় কিছু লেখার পাতা জেরক্স করার জন্য বাড়ির বাইরে বেরিয়েছিলেন। তারপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকেরা গত ৬ জানুয়ারি নাজিরগঞ্জ তদন্ত কেন্দ্রে নিখোঁজ ডায়েরি করেন।

তার পরেও পুলিশ তার কোনো খোঁজ পাচ্ছিল না। শনিবার দুপুরে বাড়ি থেকে প্রায় ১০০ মিটার দূরে একটি পানা পুকুরে তার দেহ ভাসতে দেখা যায়। স্থানীয় বাসিন্দারা খবর দেয় নাজিরগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশকে। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

ওই ছাত্রীর পরিবারের লোকের অভিযোগ তাদের মেয়েকে খুন করে পুকুরে ফেলা হয়েছে। এই ঘটনার প্রতিবাদে ওই ছাত্রীর পরিবারের লোকেরা এবং স্থানীয় বাসিন্দারা সন্ধ্যেবেলায় নাজিরগঞ্জ তদন্ত কেন্দ্র ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকে। পরে পুলিশ ছুটে যায় পুকুর পাড়ে।

সেখান থেকে উদ্ধার হয় এক পাটি জুতো এবং একটি বেল্ট। পুকুরের পাশের একটি কারখানার দারোয়ানকেও জিজ্ঞাসাবাদ করে। মৃতের পরিবার লিখিতভাবে অভিযোগ দায়ের করেছে পুলিশে।

গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। পুলিশ জানিয়েছে তদন্তের সব দিক খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে ছাত্রী মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।