অবতক খবর , সংবাদদাতা , মোথাবাড়ি:-  তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জীর দলীয় নির্দেশে শুক্রবার বিকেলে বঙ্গধ্বনি যাত্রা জমজমাট অনুষ্ঠিত হল মোথাবাড়ি বিধানসভা এলাকায়। গঙ্গার পাশে প্রাকৃতিক সৌন্দর্যময় এলাকার পঞ্চানন্দপুর বিউটি পার্ক থেকে শুরু হয় এই যাত্রা। বিভিন্ন গ্রাম ও বাজারের মধ্যদিয়ে প্রায় পাঁচ কিমি রাস্তা পরিক্রমা করে উত্তর লক্ষীপুর স্ট্যান্ড পর্যন্ত যায় । এই যাত্রা ঘিরে নেতা ও কর্মীদের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো।

এই বঙ্গধ্বনি যাত্রায় তৃণমূল কর্মীরা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প তুলে ধরে স্লোগান দেন ও মানুষের কাছে তা তুলে ধরেন।এছাড়া ও কেন্দ্রে বিজেপি নেতৃত্বাধীন সরকারের বিভিন্ন জনবিরোধী নীতির বিরোধিতা করে সরব হন তৃণমূল । এই যাত্রা থেকে দলীয় ঐক্যের বার্তা দেন তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব।

এই বঙ্গভূমি যাত্রার আহ্বান করেন মোথাবাড়ি বিধানসভার বিধায়িকা তথা চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন। বিধায়ক ছাড়া ও উপস্থিত ছিলেন মালদা জেলা সংখ্যালঘু সেলের চেয়ারম্যান নজরুল ইসলাম, পঞ্চায়েত সমিতির সভাপতি টিঙ্কুর রহমান বিশ্বাস, আসাদুল আহমেদ, তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি সুধীর দাস , ব্লক সহ সভাপতি জাকির হোসেন, বিশ্বনাথ সাহা সহ দলীয় বিভিন্ন কর্মকর্তারা।