অবতক খবর,১০ জুলাই,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমান:রাতের অন্ধকারে একুশে জুলাই এবং লোকসভা প্রার্থীর প্রচারের ফেস্টুন খুলে ফেলা ও ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠেছে মন্তেশ্বরে। ঘটনায় মন্তেশ্বর থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন কুসুমগ্রাম অঞ্চলের বালিজুরি গ্রামের বুথ সভাপতি নুরজামান শেখ।

অভিযোগ বালিজুরি গ্রামের মালিক পাড়ায় লোকসভা প্রার্থীর সমর্থনে যে ফেস্টুন দেওয়ালে লাগানো ছিল । তার পাশেই কয়েকদিন আগে ২১শে জুলাই কলিকাতা ধর্মতলা সমাবেশের সমর্থনে একটি ফেস্টুন টাঙানো হয়ছিল। গতকালও ফেস্টুন গুলি সঠিকভাবেই ছিল বলে সেখানকার তৃণমূল কর্মীরা দেখেছিল।

কিন্তু আজ সকালে গিয়ে দেখা যায় ২১শে জুলাইয়ের সমর্থনের ফেস্টুনটি খুলে নেওয়া হয়েছে। পাশাপাশি লোকসভা প্রার্থীর সমর্থনের যে ফেস্টুন টি লাগানো ছিল সেখানে সেই ফেস্টুনে মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতির ছবি দেওয়া ছিল। সভাপতির মুখের অংশটি কেটে নেওয়া হয়েছে। এবং ফেস্টুনটি ছিঁড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন বুথ সভাপতি ও তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

অবিলম্বে ঘটনায় দোষীদের চিহ্নিত করে শাস্তির দাবি জানিয়েছেন ওই বুথ সভাপতি এবং তৃণমূল কংগ্রেস কর্মীরা। অভিযোগ খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশ প্রশাসন।