অবতক খবর,মালদা:সানু ইসলাম;৩০ নভেম্বর: বৃহস্পতিবার দিন দুপুরে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর-২ নং ব্লকের সাদলিচক অঞ্চল যুব তৃণমুল কংগ্রেসের উদ্যোগে সাদলিচক তালগ্রাম হাটে সাদলিচক অঞ্চল সুপার কাপ ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় ১ – ০ গোলের ব্যবধানে জয়ী হলো ভালয়ারা ক্লাব হুগলি একাদশ।রানার্স হয় যাত্রাডাঙ্গা প্রগতি সংঘ একাদশ।

১ গোল করে মেন অফ দ্য ম্যাচ এবং পুরো টুর্নামেন্টে খেলে ৫ গোল করেন মেন অফ দ্য সিরিজ ভালয়ারা ক্লাব হুগলি খেলোয়াড় অজয় জমাদার।জয়ী দলকে নগদ অর্থ ১লক্ষ এক হাজার টাকা ও জয়ী ট্রফি তুলে দেওয়া হয় এবং রানার্স দলকে নগদ অর্থ ৭৬ হাজার টাকা ও রানার্স ট্রফি তুলে দেওয়া হয়।

এছাড়াও এদিন এক হাজার জন অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এদিন জাতীয় সঙ্গীত ও এলাকার খুদে শিল্পীদের নিয়ে ফুটবল খেলার শুভ আরম্ভ হয়। এদিনের সুপার কাপ ফাইনাল খেলাতে বাংলা বিহার সীমান্ত থেকে প্রায় ১৫ হাজার মানুষ উপস্থিত ছিল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজ্যের ছাত্রনেতা সুদীপ্ত সাহা।এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার পরিষদের কৃষি কর্মাধ্যক্ষ রবিউল ইসলাম,জেলার পরিষদের সদস্য তথা এই টুর্নামেন্টের পৃষ্ঠপোষক বুলবুল খান,সদস্য জহিরউদ্দিন বাবর ,পঞ্চায়েত সমিতির সভাপতি রিজিয়া সুলতানা,জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক জম্মু রহমান,সাদলিচক অঞ্চলের প্রধান আফসানা খাতুন,সাদলিচক অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি সেলিম জাহাঙ্গীর,ফিরোজ আলম,আনন্দ মন্ডল,আইনুল,হক সহ বিশিষ্ট জনেরা।