অবতক খবর,মালদা:সানু ইসলাম;২২ নভেম্বর: বুধবার দিন মালদা জেলার হরিশ্চন্দ্রপুর-২ নং ব্লকের সাদলিচক অঞ্চল যুব তৃণমুল কংগ্রেসের উদ্যোগে সাদলিচক তালগ্রাম হাটে শুরু হলো সাদলিচক অঞ্চল সুপার কাপ ২০২৩।এদিন জাতীয় সঙ্গীত ও এলাকার খুদে শিল্পীদের নিয়ে ফুটবল খেলার শুভ উদ্বোধন করা হয়।

মূল ফুটবল খেলার আগে উদ্বোধন ম্যাচ হিসাবে সাদলিচক অঞ্চল যুব তৃণমুল কংগ্রেস একাদশ বনাম হরিশ্চন্দ্রপুর পুলিশ প্রশাসন একাদশ খেলা হয়।২-০ গোলের ব্যবধানে হরিশ্চন্দ্রপুর পুলিশ প্রশাসন একাদশ জয় লাভ করে।তবে একটি গোল করে মেন অফ দ্য ম্যাচ হয় হরিশ্চন্দ্রপুর থানার আইসি দেওদূত গাজমের।
টুর্নামেন্টের প্রথম খেলা হয় ইউনিক ক্লাব কনকনিয়া একাদশ বনাম যাত্রাডাঙা একাদশ খেলা হয়। খেলায় ৩ – ০ গোলের ব্যবধানে যাত্রাডাঙা একাদশ জয়লাভ করে।২টি গোল করে মেন অফ দ্য ম্যাচ হয় যাত্রাডাঙা একাদশ এর খেলোয়াড় মহ: ইরফান। এদিনের সুপার কাপ উদ্বোধনী খেলাতে দর্শক ছিল চোখে পড়ার মতো।

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের প্রতিমন্ত্রী তজমুল হোসেন,জেলার পরিষদের সদস্য জহিরউদ্দিন বাবর ,পঞ্চায়েত সমিতির সভাপতির প্রতিনিধি মনিরুল আলম, সাদলিচক অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি সেলিম জাহাঙ্গীর ,বিশিষ্ট সমাজসেবী তবারক হোসেন,জম্মু রহমান,আনন্দ মন্ডল,আইনুল হক সহ বিশিষ্ট জনেরা।