অবতক খবর,২৫ অক্টোবর: বাংলায় ভোট মানেই অশান্তি। এটা নির্বাচন কমিশন বোঝে না। শুক্রবার বিকেলে উওর ২৪ পরগনার অন্তর্গত নৈহাটী বিধানসভার হালিসহরে বিজেপির কর্মী সন্মেলন থেকে বেরিয়ে এসে বললেন প্রাক্তন বিজেপির সাংসদ অর্জুন সিং।

এরপরই তিনি রাজ্যের প্রাক্তন আই জি পঙ্কজ দত্তকে হেনস্থার প্রসঙ্গে পুলিশকেও তুলোধনা করতে ছারলেন না প্রাক্তন সাংসদ।একই সঙ্গে তিনি রাজ্যের মমতা ব্যানার্জীকে বিঁধে বলেন, সরকারের অনৈতিক কাজের বিরোধীতা করলেই তাদেরকে হয়রানির পাশাপাশি পুলিশ কে দিয়ে শাসানি চলছে। এই কর্মী সন্মেলনে উপস্থিত ছিলেন বিজেপি নেতা তাপস রায়, নৈহাটি বিধানসভা উপনির্বাচনের বিজেপি প্রার্থী রূপক মিএ হ অন্যান্য নেতৃবৃন্দ।

তার পাশাপাশি বিজেপি নেতা তাপস রায় জানান বাংলায় যে সামাজিক এবং রাজনৈতিক দুর্যোগ চলছে সেই দুর্যোগপূর্ণ পরিবেশ থেকে মুক্তি চাইছে নৈহাটির মানুষ,২৪ পরগনার মানুষ, বাংলার মানুষ হালিসহরে বিজেপির কর্মী সম্মেলন থেকে বাংলার ভোট মানে অশান্তির দাবি প্রাক্তন সাংসদের।

বাংলায় ভোট মানেই অশান্তি। এটা নির্বাচন কমিশন বোঝে না। শুক্রবার বিকেলে উওর ২৪ পরগনার অন্তর্গত নৈহাটী বিধানসভার হালিসহরে বিজেপির কর্মী সন্মেলন থেকে বেরিয়ে এসে বললেন প্রাক্তন বিজেপির সাংসদ অর্জুন সিং। এরপরই তিনি রাজ্যের প্রাক্তন আই জি পঙ্কজ দত্তকে হেনস্থার প্রসঙ্গে পুলিশকেও তুলোধনা করতে ছারলেন না প্রাক্তন সাংসদ।

একই সঙ্গে তিনি রাজ্যের মমতা ব্যানার্জীকে বিঁধে বলেন, সরকারের অনৈতিক কাজের বিরোধীতা করলেই তাদেরকে হয়রানির পাশাপাশি পুলিশ কে দিয়ে শাসানি চলছে। এই কর্মী সন্মেলনে উপস্থিত ছিলেন বিজেপি নেতা তাপস রায়, নৈহাটি বিধানসভা উপনির্বাচনের বিজেপি প্রার্থী রূপক মিএ সহ অন্যান্য নেতৃবৃন্দ।