অবতক খবর,২৮ অক্টোবর,মালদা:- অবৈধভাবে মদ বিক্রি এবং মধুচক্র চালানোর অভিযোগ উঠল একটি বেসরকারি হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে। বারবার পুলিশ প্রশাসনকে জানিও কোন লাভ হয়নি বলে অভিযোগ। শেষমেষ কাউন্সিলরের নেতৃত্বে ওয়ার্ডবাসিরা নিজেরাই ধরপাকরাও অভিযান শুরু করে। মালদা শহরের ৪২০ মোর এলাকার ঘটনা। জানা যায় ওই এলাকায় দীর্ঘদিন ধরে একটি হোটেলে অবৈধভাবে মদ বিক্রি করা হতো এবং বসতো মধুচক্রের আসর।

এই অভিযোগে ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রুনু দাসের স্বামী জয়ন্ত দাস এবং ওয়ার্ড কমিটির সদস্যরা গতকাল রাতে হাতে নাতে মদ বিক্রি করতে ধরে ফেলে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইংলিশ বাজার থানার পুলিশ। পুলিশ বেশ কিছু মদ বাজেয়াপ্ত করেছে। এই বিষয়ে কাউন্সিলরের স্বামী জানান, এখানে দীর্ঘদিন ধরে মধুচক্রের আসর বসত। সঙ্গে চলত অবৈধভাবে মদ বিক্রি। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে ইংলিশ বাজার থানার পুলিশ।

এদিকে এই ঘটনার পর প্রশ্ন-উঠতে শুরু করেছে মালদা শহরের প্রাণকেন্দ্র এই ৪২০মোড় এলাকায় কিভাবে অবৈধভাবে হোটেলে মদ বিক্রি করা হতো এবং বসত মধুচক্রের আসর। তবে যদিও এই বিষয়ে পুলিশের কোন বক্তব্য পাওয়া যায়নি।

অন্যদিকে এনিয়ে হোটেল কর্তৃপক্ষের দাবি গতকাল রাতে সমাজবিরোধী কয়েকজন এসে তাদের মারধর করে। নারায়ণপুরে মদ বিক্রি করার তাদের লাইসেন্স রয়েছে। সেই সূত্রে কয়েকটি মদের বোতল হোটেলে রাখা হয়েছিল। তবে মধুচক্রের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করে হোটেল কর্তৃপক্ষ।