অর্জুনের গাড়ির উপর বোমা, আতঙ্কে অর্জুন

অবতক খবর, সংবাদদাতা :: যে অস্ত্র দিয়ে এতদিন মানুষের উপর অত্যাচার চালিয়েছেন সেই অস্ত্র এখন হাতছাড়া হয়ে গেছে। ধরুবা,গোপাল রাওত, লালন ,বেলনরা এখন অর্জুন সিং কে ছেড়ে তৃণমূলে শামিল হয়েছে। তারা এখন তৃণমূলকে খুশি করতে অর্জুনের উপরে মারমুখী ।অভিযোগ গতকালই ধরুবার নেতৃত্বে অর্জুন সিং এর গাড়ির উপরে পাথর বৃষ্টি করা হয় আর্য সমাজ মোড়ে। অর্জুনের গাড়ির উপরে পাথর মারার পাশাপাশি বম্বিং করা হয় বলে অভিযোগ অর্জুন সিং এর।

অর্জুন অর্জুন সিং জানান দুটো মার্ডার কেসের আসামি দীর্ঘদিন ধরে পুলিশ খুঁজছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যাকে গ্রেফতার করার কথা বলেছেন কিন্তু সে এখন পুলিশের সামনে দাঁড়িয়ে তাদের বিজেপি কর্মী নেতাদের উপরে হামলা চালাচ্ছে। তার গাড়ির উপরে হামলা চালাচ্ছে।

তবে এখন প্রশ্ন অর্জুন সিং যে ধরুবার বিরুদ্ধে এত মার্ডার কেস নিয়ে তৎপর হয়েছেন বয়ান বাজি করছেন সে কিন্তু ছিল তার সবচেয়ে কাছের মানুষ।  এরাই কিন্তু তার হয়ে হাতিয়ার তুলেছিল।

বিভিন্ন অনুষ্ঠানে হোক বা যে কোনো রাজনৈতিক কর্মসূচি ধরুবা ছাড়া অর্জুনকে দেখা যেত না। পরবর্তীকালে বিধায়ক পবন সিঙের দেহরক্ষী হিসেবে সব সময় লেগে থাকত। আজ সেই ধরুুয়া তৃণমূলে যোগদান এরপর অর্জুন বিরোধী ।অর্জুনের ওপর মারমুখী আক্রমণ চালাচ্ছে বলে অভিযোগ উঠে আসছে।

অন্যদিকে ভাটপাড়ার নেতা সোমনাথ শ্যাম জানিয়েছেন অর্জুন নিজে সিআরপিএফ দের নিয়ে তৃণমূল কর্মীদের ওপর হামলা চালাচ্ছেন। তিনি বন্দুকের বাট দিয়ে মাথা ফাটিয়ে দিয়েছেন। তিনি এখন পাগল হয়ে গেছেন।

সোমনাথ স্যাম জানান অর্জুন এতদিন যে সমস্ত মানুষকে ভুল বুঝিয়ে তাদের ব্যবহার করতেন তারা এখন তাদের ভুল বুঝতে পেরেছে । তারা বুঝতে পেরেছে যে অর্জুন তাদের শুধু ব্যবহার করেছেন। তাদের ক্রিমিনাল তৈরি করছেন। তারা এখন অপরাধের দুনিয়া থেকে  সরে দাঁড়াচ্ছে তাই এখন অর্জুনের মাথা খারাপ হচ্ছে।