অবতক খবর,৪ সেপ্টেম্বর,ইসলামপুর:ইসলামপুরে বিডিও অফিসে বিজেপির ধর্না অবস্থান কর্মসূচি ঘিরে উত্তেজনা। পুলিশের সাথে ধস্তাধস্তি, ব্যারিকেড ভাঙার চেষ্টা বিজেপি কর্মী সমর্থকদের। ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে ইসলামপুর বিডিও অফিস চত্বরে।

জানা গিয়েছে আর জি করের ঘটনার প্রতিবাদে দোষীদের শাস্তির দাবিতে গোটা রাজ্য জুড়ে বিজেপির বিডিও অফিসে ধর্না অবস্থান কর্মসূচির ডাক দেন বিজেপির রাজ্য নেতৃত্বরা। এদিন বিজেপির রাজ্য নেতৃত্বদের ডাকে ইসলামপুরেও বিজেপির দলীয় কার্যালয়ে থেকে মিছিল করে বিডিও অফিসে ধর্না অবস্থান কর্মসূচি করে ইসলামপুর বিজেপির কর্মী সমর্থকেরা। বিজেপির কর্মসূচি ঘিরে বিডিও অফিস চত্বরে করা নিরাপত্তার ব্যবস্থা করা হয় ইসলামপুর জেলা পুলিশের পক্ষ থেকে। বিডিও অফিস চত্বরে তৈরি করা হয় ব্যারিকেড।

বিজেপির মিছিল বিডিও অফিস চত্বরে পৌঁছাতেই শুর হয় উত্তেজনা। পুলিশের সাথে ধস্তাধস্তি, ব্যারিকেডের উপরে চরে ব্যারিকেড ভাঙার চেষ্টা করে। পুলিশ বিজেপির কর্মী সমর্থকদের আটকাতে গেলে পুলিশের সাথে ধস্তাধস্তি তে জড়িয়ে পড়ে। গোটা ঘটনা নিয়ে বিডিও অফিস চত্বরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। শেষমেশ সেখানেই বসে চলে অবস্থান বিক্ষোভ বিজেপির কর্মী সমর্থকদের। এরপর রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ উগরে দেন বিজেপির নেতৃত্বরা।