অবতক খবর,১১ জুলাই: জলমগ্ন পুরো কলেজ মাঠ শুধু তাই নয় রুমের ভিতরে জল ভর্তি। চারিদিকে নদী গুলিতে বাড়ছে জল। এই পরিস্থিতিতে ইসলামপুর ব্লকের রামগঞ্জ গভঃ ডিএলএড কলেজ জলে প্লাবিত। বেশ কিছুদিন ধরেই পুরো কলেজের মাঠ জলমগ্ন। মাঠ, কলেজের উঠোন সবই জলের তলায়। এই পরিস্থিতিতে চরম বিপাকে পড়েছেন ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা। জল যন্ত্রনার জেরে কলেজ বন্ধ হয়ে গিয়েছে দুই দিন ধরে। জল নিকাশী ব্যবস্থা না থাকায় ক্ষোভ জমছে সকলের মধ্যে।

ভারপ্রাপ্ত অধ্যাপক মোঃ মিনাজুল রহমান জানান, অবস্থা অত্যন্ত শোচনীয়। বাউন্ডারি ওয়াল নির্মান হয়েছে। কিন্তু জলনিকাশী হয়নি। আমরা এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ারকে জানিয়েছি। খুব দ্রুত কলেজের মাঠের জল নিকাশির ব্যবস্থা করা হবে।

স্থানীয়রা জানান, পুরো কলেজ মাঠে জলমগ্ন হয়ে আছে। আমরা চাই যাতে কলেজের উন্নতি হোক আর জল নিকাশের ব্যবস্থা করা হোক। পুরো মাঠ কলেজ জলে ভরে গিয়েছে। জলনিকাশীর বিন্দুমাত্র চিহ্ন নেই। এই পরিস্থিতিতে সমস্যা তৈরী হয়েছে।

স্থানীয় মেম্বার সিদ্দিক আলম জানান, এই কলেজ ক্যাম্পাস রাস্তা থেকে ২ ফিট নীচে৷ বর্ষা শেষ হলে আমরা খুব দ্রুত এই কাজ করব।বর্তমানে বর্ষা থাকাই আমরা এ কাজ করতে পারছি না আশা করি খুব তাড়াতাড়ি কাজ করা হবে।

রামগঞ্জ ১ নং গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান কামালুদ্দীন জানান, বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। সম্ভবত বর্ষার পরে কাজ হয়ে যাবে বলে জানান রামগঞ্জ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান।