অবতক খবর,২৯ জুলাই,মলয় দে নদীয়া:-মুখ্যমন্ত্রীর নির্দেশ অনুযায়ী পুলিশ প্রশাসনকে সঙ্গে নিয়ে রাজ্যের বিভিন্ন বাজারে দখলমুক্ত অভিযান চালাচ্ছে পঞ্চায়েত ও পৌরসভাগুলো। সেই মতো চাকদাতে সরকারি জমি দখলমুক্ত ও বাজারে বেআইনি নির্মাণ ভাঙতে উদ্যোগী হয়েছিল পৌর প্রশাসন। উচ্ছেদের প্রতিবাদে আজ সকাল আটটা নাগাদ চাকদা পৌরসভার সামনে প্রতিবাদ জানাতে শুরু করে চাকদা ব্যবসায়ী সমিতি।

মাইকের মাধ্যমে প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখছিলেন চাকদা ব্যবসায়ী সমিতির সভাপতি মলয় দাস রায়। অভিযোগ সেই সময় চাকদা পৌরসভা চাকদা থানার পুলিশ প্রশাসনকে নিয়ে অভিযান চালাচ্ছিল। আর সেখান থেকেই চাকদা পৌরসভার উপ পৌর প্রধান দেবব্রত নাগ চাকদা ব্যবসায়ী সমিতির সভাপতি মাইক্রোফোন কেড়ে নেন। আর এতেই ক্ষেপে যান চাকদা ব্যবসায়ী সমিতির প্রত্যেক সদস্যরা।

চাকদা পৌরসভার উপ পৌর প্রধান দেবব্রত নাগ

চাকদা ব্যবসায়ী সমিতির সভাপতি মলয় দাস রায়কে হেনস্থা করার অভিযোগের ভিত্তিতে দফায় দফায় বিক্ষোভ শুরু করে ব্যবসায়ীরা। পরিস্থিতি সামাল দিতে ময়দানে নামে চাকদা থানার পুলিশ। পরিস্থিতি সামাল দিয়ে ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধি ও চাকদা পৌরসভার চেয়ারম্যান সহ চাকদা পৌরসভার পৌর পরিষদ সদস্যদের নিয়ে জরুরী বৈঠকে বসে চাকদা থানায়। দীর্ঘক্ষণ চলে এই আলোচনা। আলোচনা শেষে প্রশাসন এবং ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে জানানো হয় আগামী মঙ্গলবার রবীন্দ্র সভাকক্ষে পুনরায় ব্যবসায়ী সংগঠন এবং পৌর প্রশাসন ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় আলোচনায় বসা হবে এবং বুধবার থেকে আবারো উচ্ছেদ অভিযান চালাবে পৌরসভা।