অবতক খবর,২৪ জুন,মলয় দে,নদীয়া:- উল্টো পুরাণ নদীয়ার নবদ্বীপে! অনেক সময় বিভিন্ন ধরনের হকার কিংবা ফেরিওয়ালাদের বিরুদ্ধে অভিযোগ ওঠে তারা বাড়ির মধ্যে ঢুকে সমস্ত কিছু লক্ষ্য করে পরবর্তীতে চুরি করে । তবে এবার এক গৃহস্ত ফেরিওয়ালাকে ডেকে তার সর্বস্ব কেড়ে নিলো। চাঞ্চল্যকর ঘটনাটি নদীয়ার নবদ্বীপে।

নবদ্বীপ পৌরসভার প্রতাপনগর এলাকায় পুরোনো লোহা বিক্রি করার নাম করে এক হকার কে ডেকে নিয়ে গিয়ে সেই হকারের থেকে টাকা ছিনতাই করে নেওয়ার অভিযোগ এক যুবকের বিরুদ্ধে । তাই সোমবার দুপুরে অভিযুক্তকে ধরে পুলিশের হাতে তুলে দিল স্থানীয় বাসিন্দারা। স্থানীয় সূত্রের খবর,সোমবার সকালে আটক সাগর মন্ডল নাদনঘাটের সমুদ্রগড় এলাকার বাসিন্দা । সেএক হকারকে পুরোনো লোহা লক্কর বিক্রির জন্য প্রতাপনগর পুরনো বঙ্গবাণী এলাকায় ডেকে নিয়ে যায়।

ওই হকারের অভিযোগ পুরনো লোহা বিক্রির নামে ডেকে নিয়ে গিয়ে তার কাছ থেকে নগদ দেড় হাজার টাকা কেড়ে নেয় ওই যুবক, বিষয়টি স্থানীয়দের জানালে তারা ওই যুবকের সন্ধান করতে শুরু করেনা । দীর্ঘ ক্ষণ সন্ধান চালানোর পর নবদ্বীপ ব্লকের ইদ্রাপুর এলাকা থেকে ওই যুবককে ধরে নিয়ে আসে এবং পুলিশের হাতে তুলে দেওয়া হয়।