অবতক খবর,২৯ জুলাই:  এবার নাইজেরিয়ান প্লেয়ার খেলবে ময়নাগুড়ির মাটিতে! উদ্বোধন হয়ে গেল 16 দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্ট খেলার!ধূপগুড়ি, জলপাইগুড়ি, হলদিবাড়ি, বীরপাড়া সহ আরো ১২ জায়গার ফুটবল দল নিয়ে অনুষ্ঠিত হলো ১৬ দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্টর ।

রবিবার বিকেলে ময়নাগুড়ি ব্লকের সাপটিবাড়ির বালা পাড়া ফুটবল ময়দানে বালাপাড়া সুপার স্পোর্টিং ক্লাবের উদ্যোগে শুভ উদ্বোধন হয় ১৬ দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্টের। উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী রামমোহন রায়, এলাকার প্রধান, অঞ্চল সভাপতি সহ অন্যান্য অতিথিবর্গরা! এদিন ক্লাবের পতাকা উত্তোলনের পর অতিথিবর্গদের সংবর্ধনা দেওয়া হয় এরপর জাতীয় সংগীত পাঠের এক মিনিট নীরবতা পালন করে ফুটবলে শর্ট মেরে খেলার উদ্বোধন করেন সমাজসেবী রামমোহন রায়। ক্লাবের সম্পাদক কাজিরুল হক জানায় আজ আমাদের ১৬ দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্ট খেলার শুভ উদ্বোধন হলো!

আমরা বিগত কয়েক বছর ধরে এই খেলা চালিয়ে যাচ্ছি। এই খেলা চালানোর পিছনে আমরা গ্রামবাসীদের প্রচুর পরিমাণে সহযোগিতা পেয়েছি!আজ ধুপগুড়ি ও হলদিবাড়ি দুই দলের খেলার মধ্য দিয়ে শুভ উদ্বোধন হয় ফুটবল টুর্নামেন্টের। ১৮ আগস্ট আমাদের ফাইনাল খেলা!এদিনও থাকছে বিশেষ চমক এবার আমাদের মাঠে খেলবে নাইজেরিয়ান প্লেয়ার।