অবতক খবর,১৬ সেপ্টেম্বরঃ কলকাতা পুরসভার মাসিক অধিবেশনের অনঅভিপ্রেত ঘটনা নিয়ে কার্যত দ্বিধা বিভক্ত মেয়র এবং ডেপুটি মেয়র।

মেয়রের বক্তব্য ,,, বিগত দিনে বর্তমান শাসক দল এর কাউন্সিলররা যখন বিরোধী দলে ছিলেন তখন কেউ তৎকালীন শাসকদলের কোন মেয়রের উদ্দেশ্যেই এ ধরনের চোর বা কটু বদনাম করতেন না। বর্তমানে বিরোধী রাজনৈতিক দল বিশেষ করে বিজেপির পক্ষ থেকে যে ধরনের চোর বা কুটুম মন্তব্য করা হচ্ছে তা শাসকদলের সম্মানহানি করছে, সামাজিক ভাবে অপমানের সম্মুখীন হতে হচ্ছে।

যদিও এই মন্তব্যকে কার্যত মান্যতা দেননি ডেপুটি মেয়র অতীন ঘোষ,, তিনি বলেন বিগত দিনে যখন বিরোধী দলের হয়ে প্রতিনিধিত্ব করতাম তখন বামফ্রন্টের মেয়র ও মেয়র পারিষদ দের ও নানান ধরনের আক্রমন করা হতো।

পাশাপাশি,, তিনি আরো বলেন,,, বিরোধী দলের বেঞ্চ থেকে কটু কথা বলা হয়েছে এটা ঠিক। তাবলে গনতান্ত্রিক পদ্ধতি অবলম্বন না করে,, রে রে করে তেড়ে যাওয়া উচিত হয়নি। অশীম বোষের উচিত ছিল চেয়ারপারসন মালারায়ের দৃষ্টি আকর্ষণ করা এবং তার কাছে গিয়ে প্রতিবাদ জানানো বিজেপি কাউন্সিলরদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে। বর্তমানে কলকাতা পুরসভার একজন গরিষ্ঠ কাউন্সিলর ও সদস্য হিসাবে আমি ব্যথিত আজকের ঘটনায়,,, জানালেন ডেপুটি মেয়র অতীন ঘোষ। এর পেছনে অন্য কোন রাজনৈতিক উদ্দেশ্যের বিষয়েও ইঙ্গিত দিলেন অতীন ঘোষ। ৭০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অসীম বোষের এ হ্যালো আচরণ নিয়ে আগামী দিনে দলে মধ্যেও আলোচনা করা হবে বলেও এদিন জানান তিনি।