অবতক খবর,১৯ সেপ্টেম্বরঃ কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক গৃহবধূর বাড়িতে ঢুকে মারধোর করে এক যুবক। যুবকের শাস্তির দাবি জানিয়ে অভিযোগও করা হয় পুলিশ থানাতে। কিন্তু পুলিশ এখনও পর্যন্ত কোন ব্যবস্থা নেয় নি। বরং অভিযুক্ত যুবক অভিযোগকারী গৃহবধূকে অভিযোগ প্রত্যাহার করার হুমকি দিচ্ছে।যদি অভিযোগ প্রত্যাহার না করে তবে প্রাণে মেরে ফেলা হবে এমনই অভিযোগ গৃহবধূর। আর তাতেই আতঙ্কে দিন কাটাচ্ছেন অভিযোগকারী গৃহবধূ। ঘটনাটি মালদা জেলার মানিকচক থানা এলাকার।

অভিযোগকারী গৃহবধূর বক্তব্য এই মাসের ১৪তারিখ তারই প্রতিবেশী সনাতন মন্ডল তাঁর ঘরে ঢুকে মারধোর করে। কারণ বেশ কিছুদিন ধরে অভিযুক্ত সনাতন মন্ডল তাকে কুপ্রস্তাব দিয়েছিল। সেই প্রস্তাবে সাড়া না দেওয়ায় তাঁর উপর হামলা করা হয়। স্বামী ভিন রাজ্যে শ্রমিকের কাজ করে। ফলে বাড়িতে সে একাই থাকে। এই সুযোগ তাকে বিভিন্ন সময় অশ্লীল ব্যবহার করে তাকে উক্ত্যক্ত করার চেষ্টা করে। বহুবার আপত্তি জানানোর পরও কোন পরিবর্তন হয় নি। বরং তা বেড়ে যায়। এই অবস্থায় কুপ্রস্তাব দেয়। তাতে প্রতিবাদ করতেই চড়াও হয় বাড়িতে। ঘটনার পর মানিকচক থানাতে অভিযোগ করা হয়। কিন্তু পুলিশ কোন ব্যবস্থা নেয় নি। বরং অভিযোগ প্রত্যাহারের জন্য হুমকি দেওয়া হচ্ছে।

গ্রামের অন্যান্য গৃহবধূরাও জানান অভিযুক্ত সনাতন মন্ডল এর আগেও এমন ঘটনা ঘটিয়েছে। কিন্তু পুলিশ কোন ব্যবস্থা নেয় নি। ফলে সনাতনের বাড়বাড়ন্ত বৃদ্ধি পেয়েছে। আর তাতে গ্রামের গৃহবধূরা আতঙ্কে রয়েছে।