অবতক খবর,২২ জুন: ক্লাস নেওয়া নিয়ে অশান্তির জেরে প্রধানশিক্ষককে মারধরের অভিযোগ সহ-শিক্ষকের বিরুদ্ধে।

সূত্রের খবর ,২০১৯ সালে রানীগঞ্জ হাই স্কুলের দায়িত্ব প্রাপ্ত হন প্রতিম চট্টোপাধ্যায়। ।জানা যায় আসানসোলের রানিগঞ্জ হাই স্কুলে কর্মরত তিনি। সেই বিদ্যালয়ের বেশ কয়েকজন সহ-কর্মীর সাথে তার মতবিরোধ তৈরী হয় । প্রধানশিক্ষক স্কুলের সভাপতি তথা স্থানীয় বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ’। কয়েকজন শিক্ষক অভিযোগ করেন ,রোজ কে কোন ক্লাস নেবেন সেই নিয়ে বচসায় ,কথা কটাকাটি লেগেই থাকত।

তবে শনিবার এই ঘটনা ছাড়ালো সীমা।জানা যায় ’ শিক্ষক বিজয় দাসের স্ত্রী পাপিয়াও ওই স্কুলে পড়ান কিন্তু নির্দিষ্ট সময়ে তিনি ক্লাসে না যাওয়া স্কুলের প্রধান শিক্ষিকা তাকে করা ভাষায় কথা শোনান এবং এর পর সেখানে উপস্থিত হন তার স্বামী বিজয় দাস তাদের মধ্যে শুরু হয় কথা কাটাকাটি এবং তবে এইখানেই গোলযোগ সীমিত থাকে না এক দুই কথায় শুরু হয় হাতাহাতি ।

পাপিয়া বলেন, ‘‘প্রধানশিক্ষক সব সময় সহ-শিক্ষকদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। যেখানে সেখানে অভিযোগ করেন। কখন কাকে কোন ক্লাস দেন কাউকে কিছু জানান না। কারও সঙ্গে কোনও রকম বনিবনা হয় না। সেই জন্য স্কুলের পঠন-পাঠন ঠিক ভাবে হচ্ছে ।’’উল্টো দিকে প্রধান শিক্ষিকা জানান তাদের সময় মত তারা ক্লাসে যান এই দিন ক্লাসের সময় পেরিয়ে যাওয়াতে তাকে সেই ব্যাপারে বলা হলে গায়ে হাত তোলেন সহ -শিক্ষিকা ।সহ-শিক্ষকের মারে প্রধানশিক্ষকের রক্তাক্ত হওয়ার ঘটনার নিন্দা করেছেন ভিভাবকেরা। তাঁদের কথায়, ‘‘শিক্ষকেরাই যদি এমন ব্যবহার করেন, তা হলে বাচ্চারা কী শিখবে!’’সূত্রের খবর ,’ পুলিশ মারধরে অভিযুক্ত ওই সহ-শিক্ষককে আটক করেন থানায় নিয়ে যান ।স্থানীয় সূত্রের খবর অনুযায়ী রানিগঞ্জের ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসারত ওই বিদ্যালয়ের আক্রান্ত শিক্ষক।