নরেশ ভকত :: অবতক খবর :: ১৫ই,ডিসেম্বর :: বাঁকুড়াঃ :: বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানার দেশুড়িয়া গ্রামের শুকুল লাই , বয়স ৫৩ বছর , গত ১১ তারিখ থেকে শুকুল লাইকে খুঁজে পাওয়া যায়নি। অবশেষে পরিবারের লোকজন খোঁজ পাওয়ায় ১২ তারিখ গঙ্গাজলঘাটি থানায় নিখোঁজ ডায়েরি করেন।

তারপর স্থানীয় বাসিন্দারা দেশুরিয়া গ্রামের একটি পুকুরে শুকুল লাই এর জামাকাপড় ভাসতে দেখেন। স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দেয়। গঙ্গাজলঘাটি থানার পুলিশ বাঁকুড়া থেকে সিভিল ডিফেন্স এর কর্মীদের নিয়ে এসে পুকুরে তল্লাশি চালানো হয় , কিন্তু তার মৃতদেহ উদ্ধার হয়নি ।

অবশেষে আজ সকালের দিকে স্থানীয় বাসিন্দারা ওই পুকুরেই শুকুল লাই এর মৃত দেহ ভাসতে দেখেন । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় গঙ্গাজলঘাটি থানার পুলিশ । পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতাল পাঠায়। এই ঘটনা খুন না আত্মহত্যা তা তদন্ত শুরু করেছে পুলিশ ।

শুকুল লাই মারা যাওয়ায পরিবারের সদস্যরা অসহায় হয়ে পড়েছেন। আগামী দিনে কিভাবে সংসার চলবে তা ভেবেই রাতের ঘুম উড়েছে পরিবারের সদস্যদের। এখন তারা সরকারি আর্থিক সহযোগিতার দিকে তাকিয়ে রয়েছেন ।