অবতক খবর :: উত্তর দিনাজপুর ::    চোপড়ায় মাধ্যমিক উত্তির্ন ছাত্রীর হত্যার ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তারের পাশাপাশি সি বি আই তদন্তের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাল বিজেপি ছাত্র সংগঠন এবিভিপি। এদিন রায়গঞ্জ শহরের এম জি রোডের ঘড়ি মোড় এলাকায় প্রায় এক ঘন্টা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন এবিভিপির কর্মী সমর্থকেরা। বৃষ্টিকে উপেক্ষা করেই আন্দোলন জারি রাখে তারা। অপ্রতিকর ঘটনা এড়াতে ঘড়ি মোড় এলাকায় ব্যপক পুলিশ মোতায়ন করা হয়েছিল।

উল্লেখ্য, রবিবার সকালে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার সোনাপুর গ্রাম পঞ্চায়েতের বসলামপুর এলাকায় মাধ্যমিক উত্তীর্ণা এক ছাত্রী মৃতদেহ উদ্ধারের ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ও চাঞ্চল্য ছড়িয়ে পরে। ওই ছাত্রীকে ধর্ষন করে খুন করা হয়েছে বলে অভিযোগ তুলে আন্দোলনে নামে বিজেপির শীর্ষ নেতৃত্বের পাশাপাশি বিজেপির ছাত্র সংগঠন এবিভিপির কর্মী সমর্থকেরা।

এবিভিপির ছাত্র নেতা শুভব্রত অধিকারী জানিয়েছেন, গতকাল চোপড়াতে এক ছাত্রীকে ধর্ষন করে বিষ খেয়ে হত্যা করেছে ও যারা এই ঘটনার সাথে যুক্ত তাদেরকে গ্রেপ্তারের পাশাপাশি সি বি আই তদন্তের দাবিতে আমরা রায়গঞ্জের ঘড়ি মোড়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখানো হচ্ছে। আগামীতে বৃহত্তর আন্দোলনের নামার হুমকি দিয়েছেন এবিভিপির ছাত্র নেতা শুভব্রত অধিকারী।