অবতক খবর,২১ মে: জগন্নাথ দেবকে নিয়ে ভুল বার্তা দেওয়ায় বিতর্কের মাঝে পড়লেন সম্বিত, প্রায়শ্চিত্ত করতে ৩দিন রাখলেন উপবাস। কিন্তু কি এমন মন্তব্য করলেন জগন্নাথ দেব কে নিয়ে। কেনই বা তাকে বিতর্কের মুখে পড়তে হল? কি এমন মন্তব্য করলেন যার জন্য তাকে উপবাস রাখতে হল? জানব বিস্তারিত।

এবার সম্বিত পাত্র মোদির পুরীর আগমন সম্পর্কে কথা বলতে গিয়ে বিতর্কের মাঝে পড়লেন।

মুখে ক্ষমা চাইলেন সম্বিত পাত্র।
স্থানীয় সূত্রের খবর সোমবার পুরীর লোকসভা কেন্দ্রে সৈকতের শহরে প্রচার করেন মোদি, আর সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভুল মন্তব্য করে বসেন বিজেপি নেতা সম্বিত পাত্র। বিজেপি প্রার্থীর সংগীত পাত্র কে ঘিরে রাজনীতির জল্পনা তুঙ্গে উঠেছে।
সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পুরীতে মেগা রোড শো করেন । ধামে মহাপ্রভুর পূজো দেন প্রধানমন্ত্রী। সম্বিত পাত্র মোদির পুরীর আগমন সম্পর্কে কথা বলতে গিয়ে প্রভু জগন্নাথ দেব ‘মোদিজীর ভক্ত ভুল মন্তব্য করে বসেন’।

আর এই মন্তব্যের পর সোশ্যাল মিডিয়ায় এক বিরাট ঝড় ওঠে
যদিও বা তিনি নিজের ভুল বুঝতে পেরে সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়েছেন তিনি তার ভুল স্বীকার করে এবং বলেন ‘ আজ মহাপ্রভু জগন্নাথের বিষয়ে আমার যা ভুল হয়েছে তার জন্য আমি অত্যন্ত পীড়িত।
আমি মহাপ্রভু শ্রী জগন্নাথের কাছে মাথা নত করে ক্ষমাপ্রার্থনা করতে চাই। আমি এই ভুল সংশোধন করার জন্য আগামী ৩ দিন উপবাস থাকব। এমনটাই মন্তব্য করেন তিনি।

তারই মন্তব্যে ঝড় উঠেছে রাজনীতি মহলে, যদিও বিজেপি নেতার যুক্তি অনেকের সঙ্গে কথা বলতে গিয়ে নেহাত মুখ ফসকে কথাটি বলে ফেলেছেন সম্বিত।
তিনি বলেন আজ পুরীতে শ্রী নরেন্দ্র মোদী যে রোড শোর ব্যাপক সাফল্যের পরে আমি আজ একাধিক মিডিয়া চ্যানেলের বাইট দিয়েছি। সর্বত্র আমি উল্লেখ করেছি যে মোদীজি শ্রী জগন্নাথ দেব প্রভুর “ভক্ত “। ভুলবশত একটি বাইট দেওয়ার সময় আমি ঠিক বিপরীত উচ্চারণ.. আমি জানি আর আপনারাও এটা জানেন এবং বোঝেন স্যার এটি অস্থিহীন ইস্যু থেকে আরেকটি ইস্যু তৈরি করবেন না স্যার, আমাদের সবারই মাঝেমধ্যে ভুল হয় ভুলবশত মুখ ফসকে অনেক ভুল কথাই বেরিয়ে যায় ধন্যবাদ এবং প্রণাম নেবেন স্যার। এমন মন্তব্য প্রকাশ করলেন সম্বিত পাত্র।