জেলা শাসকের তত্ত্বাবধানে উলুবেড়িয়া 1 নম্বর ব্লক উন্নয়ন আধিকারিক এর পর্যালোচনা সভা অনুষ্ঠিত

উলুবেড়িয়া, হাওড়া :: আজ উলুবেড়িয়া 1 নম্বর ব্লক উন্নয়ন আধিকারিক এর পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয় জেলা শাসকের তত্ত্বাবধানে। এই বৈঠকে উলুবেড়িয়া 1 নম্বর ব্লকের পঞ্চায়েতের 9টা অঞ্চলের প্রধান ,উপপ্রধান ,নির্বাচিত সদস্য সদস্যা ও নির্বাহীআধিকারিকগণ উপস্থিত ছিলেন । বৈঠকটি অনুষ্ঠিত হয় এক নম্বর উলুবেরিয়া ব্লকের তপনা অঞ্চলের সমরুক শীতল চন্দ্র ইনস্টিটিউশনের নবনির্মিত বিল্ডিংয়ে।

হাওড়া জেলা শাসক শ্রীমতি মুক্তাআর্য ,এই পর্যালোচনা বৈঠক করেন। বৈঠকে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া কেন্দ্রের বিধায়ক পুলক রায়, জেলার পরিষদের সভাধিপতি কাবেরী দাস,সহ সভাধিপতি অজয় ভট্টাচার্য, জেলা পুলিশ সুপার সৌম্য রায়, উলুবেড়িয়া মহকুমা শাসক তুষার সিংলা, উলুবেড়িয়া থানার আই সি কৌশিক কুন্ডু, জেলার বিভিন্ন দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সকল আধিকারিক,সহ উলুবেড়িয়া 1নং ব্লকের ভিডিও কার্তিক চন্দ্র রায় সহ ব্লকের সমস্ত দপ্তরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও আধিকারিকরা ।

এই প্রশাসনিক বৈঠকে বিভিন্ন দপ্তরের সঙ্গে সমন্নয় সাধন ও কাজের অগ্ৰগতি ও বকেয়া কাজ নিয়ে আলোচনা করা হয়, বিশেষ করে নদী থেকে বেআইনি ভাবে বালি উত্তোলন সহ কন্যাশ্রী, একশো দিনের কাজ, বাংলা আবাস যোজনা, বিদ্যালয়ের মিড ডে মিল সহ নানান সামাজিক প্রকল্পের গতি বাড়িয়ে আরো যাতে অগ্ৰগতি হয় তার সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়,
পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন বিধায়ক পুলক রায়।

অনুষ্ঠানে পর কাশমুল কদমতলা এলাকায় এক জন শুনানি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়,এই জন শুনানি তে বহু মানুষ অংশগ্রহণ করেন , এবং তিলের কারো বিধবা পেনশন,কারো আবাস যোজনা র ঘর সহ নানান অভিযোগ করেন, এবং বিভিন্ন সমস্যার সমাধান করতে জরূরী ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার কথা বলেন বিধায়ক পুলক রায়, বিডিও কার্তিক চন্দ্র রায় ও অন্যান্যরা।