অবতক খবর,১২ অক্টোবর,মালদা:- ডিজে মাইক বাজিয়ে আত্মীয়-স্বজনের ভুড়ি ভোজ নয়, জেলার বিভিন্ন প্রান্তের শতাধিক দুস্ত অসহায় ছোটো ছোটো ছেলে মেয়েদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে ছেলের জন্ম দিন পালন করলেন বিশিষ্ট আইনজীবী তথা জেলার বিশিষ্ট সমাজসেবী সুদীপ্ত গাঙ্গুলী মহাশয়। পরিচালনায় উপস্থিত ছিলেন জেলার আর এক বিশিষ্ট সমাজসেবী পার্থ মুখার্জী মহাশয়।বুধবার সন্ধ্যায় মালদা শহরের গৌড়রোড এলাকায় একটি বেসরকারী লজে অনুষ্ঠানটি দুস্থ অসহায়দের নিয়ে আনন্দ উৎসবের সহিত পালন করা হয়।

প্রয়াতো ঠাকুরদা প্রণয় কুমার গাঙ্গুলীর ছবিতে ফুল মালা পড়িয়ে তার আত্মার শান্তি কামনা করে তাকে অনুসরণ করে কেক কেটে তার নাতি আয়ুধ গাঙ্গুলীর অষ্টমতম জন্মদিন পালন করা হয়। তারপর পরিবারের সকলে একসঙ্গে দুস্থ অসহায়দের সঙ্গে নিয়ে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে আনন্দে মেতে ওঠেন।

বিশিষ্ট আইনজীবী সুদীপ্ত গাঙ্গুলী বাবু তার বক্তব্যের মধ্য দিয়ে বলেন, ছোটবেলা থেকে বাবাকে দেখতাম বাজার থেকে বা কোন দোকান থেকে কিছু নিয়ে আসার পথে সেই জিনিসগুলো বিভিন্ন অসহায় দুস্থদের হাতে তুলে দিতেন। বাবাকে স্মরণ করে আমি চলার চেষ্টা করি। তাই প্রতিবছরের ন্যায় এবারো আমার ছেলে আয়ুধ গাঙ্গুলীর জন্মদিনে বিভিন্ন দুস্থ অসহায়দের নিয়ে তার জন্মদিন পালন করা হলো। সেও যেন তার দাদুকে অনুসরণ করে সারা জীবন চলতে পারে।