অবতক খবর,১২ জানুয়ারি,তেলিয়ামুড়া প্রতিনিধিঃ- বর্তমান করোনা পরিস্থিতিকে মান্যতা দিয়ে এবং ট্রাফিক আইন সম্পর্কে দ্বি-চক্র যান চালকদের তেলিয়ামুড়া থানা এলাকার বিভিন্ন স্থানে মাস্ক এনফোর্সমেন্ট অভিযান ও হেলমেট বিহীন বাইক চালকদের জরিমানা করে তেলিয়ামুড়া থানার পুলিশ মঙ্গলবার দুপুর নাগাদ।

খবরে প্রকাশ, তেলিয়ামুড়ার বিভিন্ন স্থানে তেলিয়ামুড়া থানার পুলিশ মঙ্গলবার মাস্ক এনফোর্সমেন্ট অভিযানে নামে। তাছাড়া তেলিয়ামুড়া থানার সামনে আসাম আগরতলা জাতীয় সড়কের উপর তেলিয়ামুড়া থানার পুলিশ ও টি.এস.আর বাহিনীর যৌথ সহযোগিতায় হেলমেট বিহীন দ্বি-চক্র যান চালকদের জরিমানা করে। মঙ্গলবারের এই অভিযানে আনুমানিক ২০ থেকে ২৫ জনকে জরিমানা করে তেলিয়ামুড়া থানার পুলিশ। এদিনের এই মাস্ক এনফোর্সমেন্ট অভিযানে অংশগ্রহণ করেছে তেলিয়ামুড়া থানার ইন্সপেক্টর শুভঙ্কর দেববর্মা, এস.আই শ্যামল দেবনাথ, এস‌.আই প্রেমজিৎ রায় সহ তেলিয়ামুড়া থানার বিশাল পুলিশ ও টি.এস.আর বাহিনী।

এদিনের এই অভিযানের বিষয়ে বলতে গিয়ে তেলিয়ামুড়া থানার কর্তব্যরত ইন্সপেক্টর শুভঙ্কর দেববর্মা জানান,, সকালেই করোনার বিধি-নিষেধ গুলিকে মান্যতা দিয়ে যাতে মাক্স পরিধান করেন। তিনি আরো জানান, আগামী দিনেও জনগণকে সচেতন করার লক্ষ্যেমাত্রাকে সামনে নিয়ে তেলিয়ামুড়া থানার এধরনের কর্মসূচি জারি থাকবে।