অবতক খবর :: গঙ্গারামপুর ::২৯ এপ্রিল ::   ” বিজেপি’র কাউকেই ত্রাণ বিলি করতে দেবে না। তাই একদিকে পুলিশ প্রশাসন দিয়ে বিজেপি নেতৃত্বকে আটকানো হচ্ছে অপরদিকে তৃণমূলের গুন্ডা বাহিনীকে এলাকায় নামিয়ে বিজেপি কার্যকর্তাদের উপর হামলা চালানো হচ্ছে”- বলে চাঞ্চল্যকর অভিযোগ করল দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর ব্লক বিজেপি নেতৃত্ব।

বিজেপি সূত্রে জানা যায়, ঘটনাটি দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর ব্লকের নয়াবাজার যাদবাটী বজ্রাপুকুর এলাকার ঘটনা। বিজেপি কর্মীরা ত্রাণ নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোয় ধারালো অস্ত্র দিয়ে কোপানো হল গঙ্গারামপুর গ্রামীন মন্ডলের সাধারণ সম্পাদক ভগীরথ সরকারকে। ঘটনায় গুরুতর জখম ওই বিজেপি কর্মীকে গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই গঙ্গারামপুরের বিভিন্ন এলাকায় বিজেপির পক্ষ থেকে সাধারণ জনগণের কাছে ত্রাণ পাঠানো হচ্ছিল। যা দেখেই এলাকায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতি বাহিনী বিজেপি কর্মীদের হুমকি দিতে থাকে বলে অভিযোগ। আরও অভিযোগ, দুষ্কৃতি বাহিনীর একটাই বক্তব্য, তৃণমূল ছাড়া অন্য কেউ ত্রাণ দিতে পারবে না। যেমনটা পুলিশ প্রাশাসনেরও বক্তব্য।

বিজেপি সূত্রে খবর, ঘটনায় মঙ্গলবার রাতে বিজেপির এক কর্মী দীপংকর সরকার ( ভগীরথ সরকারের ভাই) কে ব্যাপক মারধর করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ঘটনার প্রতিবাদ করে থানায় যাওয়ার কথা শুনে ফের তৃণমূলের পক্ষ থেকে হামলা চালানো হয়। ভগীরথকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করার চেষ্টা করা হয়। কোনও মতে প্রাণ রক্ষা হয় তার। গুরুতর জখম অবস্থায় তাকে গঙ্গারামপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
“এই করে ওরা মানুষের পাশে থাকতে চায় না মানুষের মনে ভয় ঢুকিয়ে গদি বাঁচাতে চায় তা দেখেই ছাড়ব আমরা”- বলে কার্যত শাসানি দিয়ে রাখলেন নাম প্রকাশে অনিচ্ছুক এক বিজেপি নেতৃত্ব।