অবতক খবর, কৌশিক ঘোষ, মুর্শিদাবাদ ::  দিদিকে বলো কর্মসূচির নাম করে প্রতারণার দায়ে তিন জনকে গ্রেপ্তার করে মুর্শিদাবাদ জেলার বড়ঞা থানার পুলিশ। গ্রেপ্তারের পাশাপাশি পুলিশ ও দিদিকে বলো স্টীকার লাগানো একটি ইনোভা গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিশ। ধৃতরা সকলেই উত্তর ২৪ পরগনার বসিন্দা। ধৃত উদয়দেব বর্মন,মানন দাস ও অনুপম চক্রবর্তীকে আই পি সি ৪১৯ ও ৪২০ধারায় গ্ৰেপ্তার করে।

সোমবার কান্দি মহকুমা দেওয়ানী ও ফৌজদারি আদালতে সুস্মিতা মূখার্জী এজলাসে তোলা হলে দুই দিনের পুলিশি রিমান্ডের নির্দেশ দেন।
দিদিকে বলো কর্মসূচিতে অভিযোগের ভিত্তিতে একটি জমি সংক্রান্ত সমস্যা সমাধানে ওই তিন ব্যাক্তি বড়ঞা থানার সিদ্ধেশ্বরী গ্রামে আসে বলে দাবি করে। এলাকার প্রধান সহ আসপাশের মানুষ তাদের অসংলগ্ন কথাবার্তা শুনে পুলিশে ফোন করলে পুলিশ এসে তাদের জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করে।

সিদ্ধেশ্বরী গ্রামের বাসিন্দা শক্তিপদ দাসের একটি জায়গা নিয়ে দীর্ঘ দিন থেকে সমস্যা চলছে। সেই সমস্যা মেটানোর জন্য মোটা টাকা দিয়ে দিদিকে বলো কর্মসূচির নামে লোকভাড়া করে এই কাজ করিয়েছে বলে অভিযোগ তুলেছে এলাকার মানুষ। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করে অভিযুক্তের দাবি তাদের ফাঁসানো হয়েছে। তারা তাদের আত্নীয় শক্তিপদ দাসের বাড়ি এসেছিলেন।