অবতক খবর,১ ডিসেম্বর,জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমান:একশ দিনের কাজের বকেয়া মজুরি আদায়ের দাবিতে দিল্লিতে তৃণমূলের সঙ্গে গিয়ে আন্দোলন করা শ্রমিকদের সাহায্যে আশ্রয় দিয়েছিলেন তৃণমূল সাংসদ তথা দলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই মতো দিল্লিতে যাওয়া মন্তেশ্বর ব্লকের বিভিন্ন অঞ্চল থেকে ২৬ জন ১০০ দিনের কাজের জবকার্ডহোল্ডার শ্রমিককে মজুরির বকেয়া অর্থ দেওয়া হল বৃহস্পতিবার বিকাল থেকে রাত পর্যন্ত।তৃণমূল সূত্রের খবর মন্তেশ্বর ব্লকের বিভিন্ন অঞ্চলের দুই একজন করে ২৬ জন জব হোল্ডারকারী শ্রমিক সাহায্য পেয়েছেন ।

এই দিন মন্তেশ্বর ব্লকের মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি তথা জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আহমেদ হোসেন শেখ মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ রাকিবুল শাহ,, তৃণমূল ছাত্র পরিষদের ব্লক সভাপতি ইসারুল মণ্ডল, পঞ্চায়েত সমিতির সদস্য কানু শেখ,পিপলন অঞ্চলের প্রধান, শেখ শরিফুউদ্দিন , মূলগ্রাম অঞ্চলের উপ প্রধান কুমারজিৎ পান সহ ব্লকের বিভিন্ন অঞ্চলে প্রধানদের সঙ্গে নিয়ে পঞ্চায়েত সমিতির সভাপতি আহমেদ হোসেন শেখ জামনা, কুসুমগ্রাম, ভাগরামূল, শুশুনিয়া, বাঘাসন, অঞ্চল সহ বিভিন্ন অঞ্চলের একশো দিনের কাজের জবহোল্ডার শ্রমিকদের বাড়ি বাড়ি গিয়ে তাদের হাতে অর্থ তুলে দেন বৃহস্পতিবার রাত পর্যন্ত।

মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি আহমেদ হোসেন শেখ। মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি আহমেদ হোসেন শেখ বলেন মন্তেশ্বর ব্লকের শ্রমিকরা ১০০ দিনের প্রকল্পের কাজ করেছেন কিন্তু তাদের মজুরি বকেয়া আছে। ওই শ্রমিকরা আমাদের দলের কর্মসূচিতে দিল্লি গিয়েছিলেন।

আমাদের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় ওই শ্রমিকদের বকেয়া মজুরি মেটানোর আশায় দিয়েছিলেন সেইমতো টাকা শ্রমিকদের দেওয়া হলো। শ্রমিকরা তাদের দীর্ঘদিনের বকেয়া মজুরি পায়নি তার সমপরিমাণ অর্থ সাহায্যে পেয়ে আনন্দিত । এই পদক্ষেপে হাসি ফুটেছে শ্রমিকদের মুখে বলে জনান পঞ্চায়েত সমিতির সভাপতি।