ধর্ষন করে পুড়িয়ে মারার প্রতিবাদে ও ওই দুষ্কৃতিদের গ্রেফতারের দাবিতে গংগারামপুরের ফুলবাড়িতে জাতীয় সড়ক অবরোধ

অবতক খবর, সংবাদদাতা,বালুরঘাট ,৭ জানুয়ারি  ::  গতকাল কুমারগঞ্জে এক যুবতিকে ধর্ষন করে পুড়িয়ে মারার প্রতিবাদে ও ওই দুষ্কৃতিদের গ্রেফতারের দাবিতে গংগারামপুরের ফুলবাড়িতে ৫১২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করলো ফুলবাড়ি স্কুলের ছাত্র ছাত্রীরা।যার ফলে বালুরঘাট থেকে ওই জাতীয় সড়কে যান চলাচল দীর্ঘক্ষন ধরে বন্ধ। দুর্ভোগে নিত্য ও সাধারনযাত্রীরা।এলাকায় ব্যাপক উত্তেজনা।ইতিমধ্যে খবর পেয়ে ওই মৃত যুবতির পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানাতে পৌছে যান এলাকার সাংসদ সুকান্ত মজুমদার।

গতকাল কুমারগঞ্জে যে অজ্ঞাত পরিচয়হীন যুবতির অর্ধদগ্ধ মৃতদেহ পাওয়া গেছিল। পরে খবর জানাজানি হওয়াতে তার পরিচয় পুলিশ জানতে পারে। মৃত প্রমিলা বর্মন নামে ওই তরুনী যুবতির বাড়ি গংগারামপুর থানার ফুলবাড়িতে। সে ফুলবাড়ি স্কুলের ছাত্রি ছিল। গত রবিবার বিকেলে বাড়ি থেকে বাজারে জিনিষ কিনতে বেড়িয়ে যাওয়ার পর সে আর বাড়ি ফিরে আসেনি বলে তার পরিবার গংগারামপুর থানায় নিখোজের অভিযোগ জানিয়েছিল। এদিকে গতকাল কুমারগঞ্জের ঘটনা জেলায় আলোড়ন ফেলে দিয়েছিল। বিষয়টি জানতে পেরে ওই মৃত যুবতির দাদা বিশ্বজ্যিত বর্মন বালুরঘাট পুলিশ মর্গে গিয়ে দেখতে পায় ওই মৃত যুবতি তার বোন প্রমিলা বর্মন।

অপরদিকে গতকাল পুলিশ ঘটনায় তদন্তে নেমে এই নারকীয় হত্যাকান্ডের সাথে জড়িত থাকার দায়ে কুমারগঞ্জের তিন যুবককে গ্রেফতার করে। এদের নাম মাহাবুর মিয়া, পংকজ বর্মন, ও গৌতম বর্মন। আজ এদের বালুরঘাট আদালতে তোলা হবে বলে জানতে পারা গেছে।
উল্লেখ থাকে এই নিয়ে গংগারামপুর এলাকায় একই ধরনের পর পর তিনটি হত্যা কান্ডের ঘটনা ঘটল।