অবতক খবর,১৭ অক্টোবর: বুধবার রাতে নববারাকপুর পুরসভার ১৯ নং ওয়ার্ডের বৈশালি কিডস স্কুলের সামনে থেকে স্থানীয় প্রতিবেশীদের সহযোগিতায় অচৈতন্য অবস্থায় ৭২ বছর বৃদ্ধ কে উদ্ধার করে থানার কর্তব্যরত পুলিশ।সোশ্যাল মিডিয়ায় গ্রুপে বৃদ্ধের পরিচয় ও ছবি দিয়ে অনুসন্ধান মূলক প্রচার চালানো হয়।

তার ফলে মেলে বিরাট সাফল্য।বৃদ্ধর সেবা শুশ্রষা আহারের পর পুলিশ খুঁজে বের করে তার পরিচয় ঠিকানা। ঐদিন মধ্য রাতেই আইননানুগ ভাবে মধ্যমগ্রাম সাজিরহাট মহাশশ্মানের কাছে বাদামতলা ভারতননগরে বৃদ্ধর বড় ছেলের কাছে তার বাবাকে পৌঁছে দিল থানার পুলিশ। পরিবারের তরফে ছেলে নিখোঁজ বাবাকে ফিরে পেয়ে আপ্লুত।

পুলিশের এই মানবিক উদ্যোগ ও তৎপরতার ভূয়শি প্রশংসা করেন। ছেলে অরিন্দম কুমার বোস জানান অসুস্থ বাবা গত সোমবার সকালে বাড়ি থেকে বেরিয়ে ভুল পথে নিউ বারাকপুরে চলে যায়। এর আগেও গত অষ্টমীর দিন চলে গিয়েছিল। বারাসত থানার পুলিশ উদ্ধার করে ফিরিয়ে দেন। আবার ও গত সোমবার বাড়ি থেকে বিড়ি কেনবার নাম করে বেরিয়ে যায়। মধ্যমগ্রাম থানায় নিখোঁজ ডায়েরি ও করি। গত বুধবার রাতে নববারাকপুর থানার পুলিশ ফোন করে জানান বয়স্ক বাবাকে উদ্ধার করা হয়। ছবি দেখে সনাক্তকরন করি। বুধবার প্রায় রাত ১ টার সময় নববারাকপুর থানার পুলিশ আধিকারিকরা বাবাকে বাড়িতে পৌঁছে দিল।

বাবাকে যে সুস্থ ভাবে ফিরে পেয়েছি অজস্র অজস্র ধন্যবাদ ।কৃতজ্ঞতা জানাই নববারাকপুর থানার পুলিশ আধিকারিকদের। বাবার নাম রনজিৎ কুমার বোস। বয়স ৭২ বছর। মধ্যমগ্রাম বাদামতলা ভারতনগরে ভাড়া বাড়িতে থাকি। আদি বাড়ি পুরুলিয়া জেলার সাঁওতালডিহি সীতালদিহ তে।