অবতক খবর,২২ সেপ্টেম্বর: আমার তৈরী করা মূর্তিতে একটু পরে দূ কান কাটা রা আসবেন ফুল দিতে, নিশিকান্ত মন্ডল এর মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা জ্ঞাপনে এসে নাম না করে চন্দ্রিমা ভট্টাচার্যকে আক্রমণ শুভেন্দু অধিকারীর।

ফিরহাদ হাকিমের ভাষা দেখুন বলছে বাঘ নাকি ফিরে এসেছে, মমতা ব্যানার্জি বলছেন অনুব্রত স্বমহিমায় ফিরবেন।এদের কোনো কাজ লজ্জা আছে?নন্দীগ্রামে বিস্ফোরক বিরোধী দলনেতা।

২০০৯ সালে নন্দীগ্রামে খুন হয়েছিলেন ভূমি উচ্ছেদ প্রতিরোধ কমিটির প্রথম সারির নেতা নিশিকান্ত মণ্ডল। ভরসন্ধ্যায় নন্দীগ্রামের সোনাচূড়ায় নিজের বাড়ি থেকে সামান্য দূরে তৎকালীন পঞ্চায়েত প্রধান নিশিকান্তকে গুলি করা হয়েছিল। অভিযোগ ছিল, মাওবাদীরা তাঁকে খুন করেছিলেন। তদন্ত উঠে আসে তেলেগু দীপক, মধুসূদন মণ্ডল-সহ আট জনের নাম। পুলিশি তদন্তে সেই আট জনের বিরুদ্ধে চার্জ গঠন করে মামলার শুনানিও শুরু হয়। কিন্তু মামলা খারিজ হয়ে যায় হলদিয়া কোর্টে। নিশিকান্ত মন্ডলের মৃত্যুবার্ষিকীতে নন্দীগ্রামের সোনাচূড়াতে স্মরণ সভায় উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নিশিকান্ত মন্ডলের মামলা খারিজ নিয়ে শুভেন্দু বলেন আমি ওদের পরিবারকে পূর্ণ সহযোগিতা দিচ্ছি।এবং যিনি হত্যার মূল আসামি তিনি তৃণমূলের হয়ে প্রচার করেন।এই নিশিকান্ত মন্ডলের মূর্তিতে বিকালে তৃণমূল শ্রদ্ধাজ্ঞাপন করবেন কিন্তু এই বেদি সব কিছু আমার তৈরি
অনুব্রত মণ্ডল নিয়ে বিস্ফোরক শুভেন্দু ,শুভেন্দু বলেন অনুব্রত মন্ডল জেল খাটার পরে তাকে নিম্ন আদালত বেল দিয়েছে, ফিরহাদ হাকিমের ভাষা দেখুন বলছে বাঘ নাকি ফিরে এসেছে, মমতা ব্যানার্জি বলছেন অনুব্রত স্বমহিমায় ফিরবেন।এদের কোনো কাজ লজ্জা আছে? হাইকোর্ট বা সুপ্রিম কোর্টে যদি বিল ট্রান্সলেশন এর প্রেয়ার করা হয় তাহলে কোথায় যাবেন?এদের কোনো অনুতাপ নেই!! ইলেকশন কমিশনের উচিত এই পার্টিটাকে নিষিদ্ধ ঘোষণা করা। মালদহ এবং মুর্শিদাবাদের নার্সিং ছাত্রী এবং নার্সকে আরজিকর করে দেওয়ার হুমকি প্রসঙ্গে শুভেন্দু বলেন মমতা ব্যানার্জি যতদিন থাকবেন এই যন্ত্রণা বইতে হবে।