নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর :: উত্তর ২৪ পরগনা::১লা নভেম্বর :: তৃণমূল কর্মীদের বিশৃঙ্খলা ও বিজেপি কর্মীদের উপর হামলার ঘটনায় ভন্ডুল হয়ে গেল বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের রাজনৈতিক কর্মসূচি।

গোটা ঘটনার জেরে শনিবার রণক্ষেত্র হয়ে উঠল উত্তর ২৪ পরগনার নিউ বারাকপুরের বোদাইঘোষপাড়া এলাকা। এই ঘটনায় ১২ জন বিজেপি কর্মী আহত হয়েছেন বলেই জানা গিয়েছে।

কলকাতা উত্তর শহরতলীর সভাপতি কিশোর কর বলেন, “রাজ্যে তিনটি বিধানসভা উপ নির্বাচনে তৃণমূল কংগ্রেস জয় পায়, তারপর তারা বোদাই ঘোষ পাড়া এলাকায় বিজয় মিছিল করে।

সেই বিজয় মিছিল থেকে ওরা আমাদের দলের কর্মী বাটুল ঘোষের বাড়িতে হামলা করে, ওই এলাকার ১৭৯ নম্বর বুথে আমাদের দলীয় কার্যালয় ভাঙচুর করে। দলের মহিলা কর্মীদের হেনস্থা করা হয়।” এই ঘটনা শুনে আমাদের দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ঘটনাস্থলে আসার কথা জানান।

গণতান্ত্রিক ব্যবস্থায় সব রাজনৈতিক দলই তাদের কর্মসূচি পালন করতে পারবে, এটাই স্বাভাবিক। তবে প্রায় ১২ জন বিজেপি কর্মী আহত হয়েছেন বলেই জানা গিয়েছে। শেষ পর্যন্ত পুলিশ নিরাপত্তার স্বার্থে দিলীপ ঘোষের কর্মসূচি বাতিল করে দেয়। দলের নিরস্ত্র কর্মীদের মারা হয়েছে বলেই দল সূত্রে জানা গিয়েছে।