অবতক খবর,৬ সেপ্টেম্বর: নিউ ব্যারাকপুর থানার বড়সড় সাফল্য। বোর্ডঘর একটি মধুচক্রে হানা দিয়ে গ্রেপ্তার ১৬জন ছেলে ৯জন মহিলা।

নিউ ব্যারাকপুর থানার যুগবেড়িয়া বোর্ড ঘর সুধীনপল্লি এলাকায় বৃহস্পতিবার মধ্য রাতে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অভিযান চালায়।বাড়ির চারিদিকে ঘিরে তল্লাশি অভিযানে বোর্ডঘর এলাকার একটি দোতলা বাড়ি থেকে মধুচক্রের অভিযোগে ১৫ জন ছেলে ও ৯ জন মহিলাকে গ্রেফতার করে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা বিভাগ, নিউ ব্যারাকপুর ও ঘোলা থানার বিশাল পুলিশ।

উদ্ধার হয় প্রচুর মাদকদ্রব্য , ছয়টি মোবাইল ফোন ,একটি ল্যাপটপ, অ্যাপেল আই ফোন, মহিলা দের অব্যবহৃত কন্ডোম, টিসু, বিয়ার ও মদের বোতল, এবং প্রায় ৮২ হাজার নগদ টাকা। ধৃত, ১৫ জন ছেলেদের ব্যারাকপুর আদালতে তোলা হয়। এর মধ্যে চারজনকে আট দিনের পুলিশ হেফাজতে নিয়ে আরো তদন্ত করবে, গোয়েন্দা বিভাগ ও নিউ ব্যারাকপুর থানার পুলিশ।

শুক্রবার দুপুরে নববারাকপুর থানা প্রাঙ্গণে এক সাংবাদিক বৈঠকে কথা গুলি বলেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের এডিসিপি সেন্ট্রাল ইন্দ্র বর্ধন ঝা। ছিলেন ঘোলা এসিপি তনয় চ্যাটার্জি, থানার আইসি সুমিত কুমার বৈদ্য, গোয়েন্দা বিভাগের এসআই অনামিকা মিস্ত্রি, ঘোলা এসআই বিশ্বজিৎ চৌধুরী প্রমুখ।