অবতক খবর,২৫ জুন: নৈহাটির এক অঙ্গনওয়াড়ি কর্মীকে পদে পদে হেনস্থার অভিযোগ। আটকে দুমাসের আনাজ-ডিমের বিল। নৈহাটী পুরসভার ২৬ নম্বর ওয়ার্ডের ৫ নম্বর বিজয়নগর এলাকায় অঙ্গনওয়াড়ি কেন্দ্রের শিক্ষিকা ঝুম্পা ব্যানার্জী দাসের অভিযোগ, তিনি তাঁর সেন্টারে শিশু ও প্রসূতি মায়েদের খাবার তৈরির সামগ্রীর টাকা গত দুমাস ধরে পাচ্ছেন না।

গত মার্চ মাসের বিল খাতায় সই সাবুদ হয়ে যাওয়ার পর তাকে জানানো হয় অফিসে এসে বিল ঠিক করে দিয়ে যাবেন। কারন হিসেবে বলা হয় পোর্টালে নথিভুক্ত নামের তালিকার সঙ্গে বিলের খরচ মিলছেনা। ঝুম্পাদেবীর দাবি, খাতায় সুপারভাইজার স্বাক্ষর করেছেন। যদি কাটাকাটি করতে হয় তিনিই করবেন। কেননা এর আগেও কাটাকাটি করে ওনারা বিলের টাকা দিয়েছেন।

ওই শিক্ষিকা এই নিয়ে বার বার সুপারভাইজারকে জানিয়েও কোনও সুরাহা পাননি। বরং শিক্ষিকা ঝুম্পা দেবী সমস্যা নিয়ে উর্ধতন কর্তৃপক্ষ সিডিপিও’র কাছে যাওয়ার‌ কথা বললে সুপারভাইজার এড়িয়ে যেতে বলেন।

এই নিয়ে বিপাকে অঙ্গনওয়াড়ি শিক্ষিকা ঝুম্পা ব্যানার্জী দাস। বিষয়টি নিয়ে আই সি ডি এস নৈহাটী ইউনিটের চাইল্ড ডেভোলপমেন্ট অফিসার চিত্রা মজুমদারের সাথে যোগাযোগের চেষ্টা করি। তাঁর অফিসে দুঘন্টা অপেক্ষা করার পর জানানো হয় তিনি সংবাদমাধ্যমের সাথে কথা বলবেন না।