অবতক খবর,২৫ জুন,মলয় দে নদীয়া:- ভারতীয় সেনাবাহিনীর প্রতিরক্ষার সুরক্ষা বলয়ে দেশের প্রতিটি মানুষ । কখনো দেশমাতৃকার রক্ষার জন্য কখনো বা দেশের মানুষের প্রাণ বাঁচাতে নিজের জীবনকে উৎসর্গ করেন ভারতীয় সেনাবাহিনীর জওয়ানরা। তেমনই এক ঘটনা ঘটলো রাজস্থানী সেনাবাহিনীতে কর্মরত নদীয়ার কৃষ্ণগঞ্চে চৌগাছার অরুন কুমার মল্লিকের সাথে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে ট্রেনিং করতে মহারাষ্ট্রের দিকে যাচ্ছিল সেনাবাহিনীর কর্মী ভর্তি গাড়ি । সামনে এক পথচারী ও লরি চলে আসলে ড্রাইভার গাড়ি এবং পথচারীকে বাঁচাবার জন্য সজরে ব্রেক কষে । গাড়ির ডাইভার নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে সেনাবাহিনীর জওয়ানদের গাড়িটি উল্টে যায় ।

গাড়িতে থাকার সমস্ত সেনাবাহিনী আহত হয় এবং হাসপাতালে ভর্তি হয় । সবাই আহত হয়ে বাড়ি ফিরলেও অরুন কুমার মল্লিক মারাত্মক দুর্ঘটনার শিকার হয়ে কেন্দ্রীয় হাসপাতালে দীর্ঘদিন ভর্তি থাকার পর না ফেরার দেশে যাত্রা করলেন অরুণ কুমার মল্লিক। চৌগাছায় নিজের বাড়িতে কফিনবন্দির দেহ ফিরতে ই পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েন ।

অরুণের দাদা তরুণ মল্লিক কেঁদে বলেন ভাই বলেছিল দুর্গা পুজোর বাড়ি আসবে । পুজোতে ভাই না আসলেও আজ কফিনবন্দি অবস্থায় ঘরের ছেলে ফিরে এলো ঘরে। তাকে শেষবারের মতো বিদায় জানাতে অগণিত গ্রামের মানুষ ভিড় করেছিল এই সেনা কর্মীর বাড়িতে। পড়াশোনা খেলাধুলাতে যেমন তুখোর ছিল অরুণ তেমনই দেশের দায়িত্ব নিজে কাঁধে তুলে নিয়ে এলাকার নাম কে করেছিল গৌরবান্বিত।

একান্নবর্তী পরিবারে চিরকালের জন্য নিদ্রামগ্ন হল সকলের প্রিয় অরুণ । অরুণকে দেখে স্থানীয় বাসিন্দারা কান্নায় ভেঙে পড়লেন । পরিবারে নেমেছে শোকের ছায়া, বাকরুদ্ধ স্ত্রী রিংকি মল্লিক।