অবতক খবর,১৫ জুলাই,নববারাকপুর :রাজ্য শিক্ষক নিয়োগ দুর্নীতিতে পার্থ চট্টোপাধ্যায় বা মানিক ভট্টাচার্যের গ্রেপ্তার হিমশৈলের চূড়া মাত্র। তদন্ত যত গভীরে এগোচ্ছে প্রতিদিন নতুন নতুন তথ্য উঠে আসছে।এটা একটা মহামারি।

আরও অনেক রাঘববোয়াল গ্রেপ্তার হবেন।গোটা রাজ্য জুড়ে ছড়িয়ে আছে। চুরি করলে তারা তো গ্রেফতার হবেই। আইন আইনের পথে চলবে। মূল যারা দোষী তারা তো এখনও গ্রেফতার হয় নি। সোমবার বিকেলে উত্তর ২৪ পরগনার নিউ ব্যারাকপুরে বিশ্ব সেবাশ্রম সঙ্ঘের উল্টোরথযাত্রার একটি অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় মন্ত্রী সুকান্ত মজুমদার।

এদিন তিনি খড়দায় জয়ন্ত সিংয়ের বেআইনি বাড়ি নিয়েও তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগলেন। বলেন জায়েন্ট সিং জর প্রভাব প্রতিপত্তি কত এটা বোঝা যাচ্ছে। জয়ন্ত সিং যেমন তেমন সিং নয়। গরুর মাথায় দুটো সিং। এর মাথায় তিন চারটে বড় সিং দেখে মনে হচ্ছে। যে ভাবে এই ব্যক্তি দুর্নীতি করেছেন। জায়গা দখল করে, জলাভূমি ভরাট করে বাড়ি করেছেন। মারামারি।

অমানষিক ভাবে অত্যাচার করেছেন। এখনও বাড়ি ভাঙা হচ্ছে না। অন্য জায়গা হলে বুলডোজার চালান হত। বলে দাবি সুকান্তের। পাশাপাশি রাজ্যের সর্বত্র জমি বাড়ি কেনাবেচায় তৃণমূল নেতারা টাকা তুলছেন বলে অভিযোগ করেন।উপস্থিত ছিলেন বিশ্ব সেবাশ্রম সঙ্ঘের প্রতিষ্ঠাতা শ্রীসমীরেশ্বর ব্রহ্মচারী, রানাঘাট লোকসভা কেন্দ্রের সাংসদ জগন্নাথ সরকার সহ বিশিষ্ট জনেরা ।

বিশ্ব সেবাশ্রম সঙ্ঘ-র উল্টো-রথযাত্রায় কেন্দ্রীয় শিক্ষা এবং উত্তর-পূর্ব উন্নয়ন রাষ্ট্রমন্ত্রী ড. সুকান্ত মজুমদার , রানাঘাট লোকসভা কেন্দ্রের সাংসদ জগন্নাথ সরকার এবং শ্রীসমীরেশ্বর ব্রহ্মচারী ৬ ফুট দীর্ঘ রূপার ঝাড়ু দিয়ে পথ মার্জনা করে উল্টো-রথযাত্রার সূচনা করেন ৷