অবতক খবর,১ জুন,মলয় দে নদীয়া :-মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে যেখানে বিভিন্ন সরকারি জায়গা উদ্ধারে সারা রাজ্যব্যাপী তৎপরতা চলছে, সেখানে নদীয়ার শান্তিপুর শহরের প্রধান রাস্তা, পূর্বে জাতীয় সড়ক ছিলো সেই রাস্তার পাশে অত্যন্ত ব্যস্ততম বাইগাছি মোড়ে একটি বহুতল নির্মাণ হচ্ছিলো শান্তিপুর পুরসভার কোনরকম অনুমতি ছাড়াই।

প্ল্যান তো দূরে থাক পুরসভা কে ন্যূনতম জানানোর প্রয়োজন বোধ করেনি শান্তিপুর পাঁচপোতার ঠিকাদার টোটন মন্ডল। শুধু তাই নয়, গতকাল রবিবার ছুটির দিন বলে অন্যান্য দিনে যে পরিমাণ কর্মী আসে, গতকাল তার দ্বিগুণ ছিল চেষ্টা হচ্ছিল তড়িঘড়ি করে কাজ সম্পন্ন করার, কিন্তু গোপন সূত্রে পুরসভা এই তথ্য জানতে পেরে শান্তিপুর থানার পুলিশ প্রশাসনকে সাথে নিয়ে ঘটনাস্থলে হাজির হয়।

যদিও কাজ ফেলে সকল কর্মচারীরায় পালায় ঠিকাদার টোটন মন্ডল কে পুরসভার পক্ষ থেকে ডেকে পাঠানো হয়েছে। এ বিষয়ে শান্তিপুর পৌরসভার চেয়ারম্যান সুব্রত ঘোষ জানান , শুধু এই ঘটনার নয় এ ধরনের বেশ কিছু ঘটনা আমাদের নজরে রয়েছে যাদের বিরুদ্ধে কড়া ভাবে ব্যবস্থা নেওয়া হবে। তবে এর সাথে বেশ কিছু এল বি এস আছে যারা পুরসভার নাম ভাঙিয়ে বিভিন্ন অবৈধ নির্মাণের সাথে যুক্ত হয়ে পড়ছে তবে তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

যদিও ঘটনার পর থেকে ঠিকাদার টোটন মন্ডলকে কে প্রসঙ্গে জানতে চেয়ে বারে বারে ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।
তবে পুরসভা তরফ থেকে এখন সদ্য নির্মিত হওয়া ওই একতলের বিরুদ্ধে কি ব্যবস্থা নেয় সেটাই দেখার!